-->

প্রতিদিন সহস্রাধিক পথচারীর মাঝে স্যালাইন-পানি বিতরণ

মীর বাবুল, ময়মনসিংহ
প্রতিদিন সহস্রাধিক পথচারীর মাঝে স্যালাইন-পানি বিতরণ
ক্যাপশন: পানি বিতরণ করছেন ছাত্রলীগের নেতাকর্মীরা

দৈনিক সহস্রাধিক পথচারীকে স্যালাইন মেশানো পানি পান করাচ্ছেন ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা। আয়োজকরা জানান, মহানগর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ফাহিম ফেরদৌস ফুয়াদের নেতৃত্বে একদল ছাত্রলীগ নেতাকর্মী পথচারীদের স্যালাইন-পানি পান করাচ্ছেন। ছয়দিন যাবত নগরীর চরপাড়া মোড়, টাউনহল মোড়, রেলি মোড়ে দৈনিক ৫০০ লিটার পানি রিকশাচালক, অটোরিকশা চালক, বাস যাত্রী, সিএনজি যাত্রীদের মাঝে বিতরণ করা হচ্ছে।

 

রিকশা চালক আবুল খায়ের বলেন, এক গ্লাস স্যালাইন পানি পান করে শান্তি লাগছে। এমনিতে লেবু পানি বিক্রি করছে কিছু মানুষ। সেখান থেকে এক গ্লাস পান করলে ১০ টাকা লাগে। এখানে বিনামূল্যে স্যালাইন পানি পেলাম। আমার যাত্রীরাও পানি পান করেছেন।

 

আরেক অটোচালক কাশেম মিয়া বলেন, মানুষকে বিনামূল্যে পানি পান করানো সওয়াবের কাজ। দোয়া করি, এই ভাইদের মনের ভালো ইচ্ছা আল্লাহ পূরণ করুক।

 

মহানগর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ফাহিম ফেরদৌস ফুয়াদ বলেন, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশন মেয়র ইকরামুল হক টিটু ভাইয়ের পক্ষ থেকে দৈনিক ৫০০ লিটার ইলেক্ট্রোলাইট পানি পথচারীদের মাঝে বিতরণ করা হচ্ছে। তীব্র দাবদাহ যতদিন থাকবে, আমরা ততদিন সাধারণ পথচারীদের মাঝে পানি বিতরণ করবো।

 

তিনি আরও জানান, পানি বিতরণ কাজে সহায়তা করেছেন ছাত্রলীগ কর্মী এইচ এম হৃদয়, ইশতিয়াক পাপেল, আরাফাত হোসেন নাঈম, অন্তর, শাওন, জয় সরকার, জাকারিয়া ইসলাম জাওয়াত, রিয়াদ, সুজন, দুর্জয়, স্বপ্নসহ আরও অনেকে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version