-->
শিরোনাম

সার্বিয়ার রাস্তায় মিলল বাংলাদেশির মরদেহ

নিজস্ব প্রতিবেদক
সার্বিয়ার রাস্তায় মিলল বাংলাদেশির মরদেহ
স্বজনরা জানিয়েছেন, গত ৭ মার্চ স্থানীয় সময় রাত আড়াইটার দিকে সার্বিয়ার রাস্তায় মৃত্যুবরণ করেন বাদল খন্দকার। ছবি- সংগৃহীত

মানব পাচারকারীদের প্রতারণায় সার্বিয়ার রাস্তায় বাংলাদেশি যুবক বাদল খন্দকারের প্রাণ গেছে বলে অভিযোগ করেছেন তার স্বজনরা।

স্বজনরা জানিয়েছেন, মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার মধুরচর গ্রামের নূর মোহাম্মদের ছেলে বাদল খন্দকার। তার পাসপোর্ট নম্বর BY 0940574। গত ৭ মার্চ স্থানীয় সময় রাত আড়াইটার দিকে সার্বিয়ার রাস্তায় মৃত্যুবরণ করেন তিনি।

স্বজনদের অভিযোগ, সাড়ে ছয় লাখ টাকার বিনিময়ে অসৎ উদ্দেশ্য বাদলকে রিক্রুটিং এজেন্সি মেসার্স নূরজাহান রিক্রুটিং এজেন্সি (আর.এল-১৩৯৪) জনশক্তি ব্যুরোর ছাড়পত্র দিয়ে ২০২১ সালের ১৭ নভেম্বর সার্বিয়া পাঠায়। চুক্তি ছিল সার্বিয়ায় কোম্পানির কাজ দিবেন বাদলকে।

কিন্তু বাদল সেখানে গিয়ে কোনো কোম্পানি খুঁজে পায়নি। হতাশায় দিন কাটে বাদলের। স্বজনরা দালাল ও এজেন্সির সঙ্গে যোগাযোগ করলে তারা বলেন, কোম্পানি করেকদিন আগে বন্ধ হয়ে গেছে। আমাদের করার কিছুই নেই। তাদের এ কথায় হতাশ হয়ে কোনো উপায় না পেয়ে জীবন বাঁচানোর তাগিদে বাদল সার্বিয়া থেকে ইতালির উদ্দেশ্য রওনা দেন। এমন অবস্থায় পথেই মৃত্যু হয় তার।

বাদলের মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন তার স্বজনরা।

মন্তব্য

Beta version