-->
শিরোনাম

ডেমরায় ট্রাকচালক খুন

নিজস্ব প্রতিবেদক
ডেমরায় ট্রাকচালক খুন
প্রতীকী ছবি

রাজধানীর ডেমরার কামারভোগ এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে সাইফুল ইসলাম (৩০) নামে এক ট্রাকচালক খুন হয়েছেন।

পুলিশ বলছে, শনিবার ভোররাত সাড়ে ৩টার দিকে কামারভোগে সাবেক হাসু কমিশনারের বাড়ির সামনের রাস্তায় তাকে ছুরিকাঘাত করা হয়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মামা নাইম মিয়া জানান, সাইফুলের বাবার নাম ফজলুল হক। স্ত্রী মানসুরা আক্তার অর্পা ও একমাত্র মেয়েসহ পরিবার নিয়ে ডেমরা আমুলিয়া মেন্দিপুরে নিজ বাড়িতে থাকতেন তিনি। নিজের ড্রাম ট্রাক চালাতেন সাইফুল।

সাইফুলকে হাসপাতালে নিয়ে যাওয়া ট্রাকচালক নাইম মোল্লা জানান, তারা সারুলিয়া থেকে ট্রাকে করে বালু নিয়ে কামারভোগ ৪ নম্বর রোডে ফেলছিলেন।

রাত সাড়ে ৩টার দিকে সাইফুল প্রথমে তার ট্রাকে করে বালু নিয়ে যান। কিছুক্ষণ পর একই জায়গায় হান্নান নামে আরেক ট্রাকচালক বালু নিয়ে যাওয়ার পর সেখানে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে পড়ে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দিলে সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ডেমরা থানার এসআই হারেস মিয়া জানান, খবর পেয়ে রাতে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে নিলে ভোর ৬টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, সাইফুরের পেটের নিচে ছুরিকাঘাত রয়েছে। তবে কারা, কী কারণে এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এসআই হারেস মিয়া।

মন্তব্য

Beta version