-->
শিরোনাম

রামপুরা বউবাজারে দগ্ধ আরো দুইজন মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক
রামপুরা বউবাজারে দগ্ধ আরো দুইজন মারা গেছেন
প্রতীকী ছবি

রাজধানীর রামপুরা বউবাজারে ভাঙ্গারির দোকানে গ্যাস সিলিন্ডার থেকে লাগা আগুনে দগ্ধ পাঁচজনের মধ্যে আরো দুজন মারা গেছেন। নিহতরা হলেন- ভাঙ্গারি দোকানের মালিক নাদের আলী (৫০) ও শ্রমিক সিদ্দিক (৬০)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার রাতে তারা মারা যান।

ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, নাদের আলীর শরীরের ৪৩ শতাংশ ও সিদ্দিকের শরীরের ৭৪ শতাংশ দগ্ধ হয়েছিল। তারা দুইজনই আইসিইউতে ছিলেন। এর আগে গতকাল দুপুরে মারা যায় হেলাল। তার শরীরের ৮৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

নাদের আলীর ছেলে মো. রাসেল জানান, তাদের বাড়ি জামালপুর মেলান্দহ উপজেলায়। সপরিবার রামপুরার হাজীপাড়ায় থাকেন তারা। তিন সন্তানের জনক ছিলেন নাদের। সিদ্দিক ছিলেন দোকানের কর্মচারী। তার বাড়ি রাজবাড়ির পাংশায়।

গত ২ মার্চ দিবাগত রাত পৌনে ২টার দিকে রাসেল এন্টারপ্রাইজ নামে ওই ভাঙ্গারির দোকানে আগুন লাগে। এতে দগ্ধ অপর দুই শ্রমিক নূরনবী (৫১) ও ইউসুফ (৪৯) হাসাপাতালে ভর্তি আছেন। নূরনবীর শরীরের ৪২ শতাংশ ও ইউসুফের শরীরের ১২ শতাংশ দগ্ধ হয়।

তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া আকরাম হোসেন নামে এক ব্যক্তি জানান, মধ্যরাতে মালিক ও চার শ্রমিক একটি পিকআপে ভাঙ্গারি মালামাল তুলছিলেন। তখন সেখানে আগুনের ঘটনা ঘটে। এতে মালিক ও ৪ শ্রমিক দগ্ধ হন। খবর পেয়ে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুরাতন গ্যাস সিলিন্ডার থেকে আগুন লাগে বলেও জানান তিনি।

ঘটনার পরদিন ফায়ার সার্ভিস সদরদপ্তরের ডিউটি অফিসার রাফি আল-ফারূক জানান, রাত ১টা ৪২ মিনিটে বউবাজার মাটির মসজিদ সংলগ্ন ভাঙ্গারির টিনসেড দোকানে আগুন লাগে। আগুন পাশের আরেক গ্যারেজে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ২টা ১২ মিনিটে আগুন নিভিয়ে ফেলে। পুরাতন গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুন লাগে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মন্তব্য

Beta version