-->
শিরোনাম

মগবাজারে বারডেম হাসপাতালের নার্সের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
 মগবাজারে বারডেম হাসপাতালের নার্সের মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

রাজধানীর বড় মগবাজারের একটি বাসা থেকে সেলিনা খাতুন (২৫) নামে বারডেম হাসপাতালের এক নার্সের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। হাতিরঝিল থানা পুলিশ জানিয়েছে, শনিবার (২৬ মার্চ) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বড় মগবাজারের ৩০৪/১ নম্বর বাসার দ্বিতীয় তলা থেকে সেলিনার মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি রোববার ভোরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সেলিনার গ্রামের বাড়ি নাটোর বড়াইগ্রাম মশিন্দা গ্রামে। তার বাবার নাম সাদেক খান।

মগবাজারের বাসার মালিক আক্তার হোসেন জানান, ৩ মাস আগে সেলিনা ও তার স্বামী জুয়েল ভাড়া ওঠেন। তাদের কোনো সন্তান সেই। সেলিনা বারডেম হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স আর তার স্বামী জুয়েল একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে তার স্বামী জুয়েল তাদেরকে জানান, বিকেল সাড়ে ৪টার দিকে সেলিনা রুমের ভেতর থেকে দরজা বন্ধ করে দিয়েছেন। কিছুতেই দরজা খুলছেন না। পরে ৯৯৯ এর মাধ্যমে থানায় খবর দিলে পুলিশ এসে বাসার প্রধান দরজা এবং থেতরের আরেকটি রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। তখন ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিল সেলিনার মরদেহ।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) অনাথ মিত্র সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেছেন, বাসার দুটি দরজা ভেঙে সেলিনার মৃতদেহ গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। স্বামীর সঙ্গে অভিমান করে সেলিনা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মন্তব্য

Beta version