-->

ট্রাকের ধাক্কায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের গাড়িচালক নিহত

নিজস্ব প্রতিবেদক
ট্রাকের ধাক্কায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের গাড়িচালক নিহত
প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁও এলাকায় ফরাজী হাসপাতালের সামনের রাস্তায় ট্রাকের ধাক্কায় সাইফুল সরদার (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি ইউএস-বাংলা এয়ারলাইন্সের গাড়িচালক ছিলেন।

পুলিশ জানিয়েছে, গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে দুর্ঘটনার শিকার হন সাইফুল। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ো হয়। সেখানে রাত আড়াইটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হুদা জানান, হাসপাতালের সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে বলে ধারণা করা হচ্ছে। এতে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন।

এসআই নাজমুল জানান, আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে। সাইফুলের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সোহেল শেখ নামে নিহতের এক আত্মীয় জানান, সাইফুলের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল উত্তরপাড়া গ্রামে। তার বাবার নাম আইয়ুব আলী সরদার। স্ত্রী সাবিনা আক্তার ও একমাত্র ছেলেকে নিয়ে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় থাকতেন সাইফুল। ইউএস-বাংলা এয়ারলাইন্সের গাড়িচালক ছিলেন তিনি। গতকাল রাতে বিমানবন্দরে কাজ শেষে নিজের মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন তিনি।

মন্তব্য

Beta version