-->

আহত ছিনতাইকারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
আহত ছিনতাইকারীর মৃত্যু
প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডে ছিনতাই করে পালানোর সময় আহত হওয়া ইলিয়াস (৪৬) নামের এক ছিনতাইকারী মারা গেছে।

আজ বৃহস্পতিবার (৭ এপ্রিল) ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। তার বাড়ি ফরিদপুর ভাঙ্গা উপজেলার আলীগ্রামে।

বাবার নাম মৃত আবু মোল্লা। পরিবার নিয়ে সবুজবাগ বাসাবো এলাকায় থাকতেন। যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এরশাদ আলম জানান, ইলিয়াস সিএনজি অটোরিকশা চালক।

তবে তার সিএনজি নিয়ে আব্দুল জব্বার নামের একজনের সাথে মিলে ছিনতাই করতো তারা। গত ৪ এপ্রিল সকাল সাতটার দিকে যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডে রিকশা আরোহী ফাল্গুনী ইসলাম নামের এক নারীর ব্যাগ টান দেয় তারা।

সে সময় অটোরিকশাটি চালাচ্ছিলো ইলিয়াস। আর পিছনে বসে ব্যাগ টান দিয়েছিলো জব্বার। পরে ওই নারীর চিৎকারে অটোরিকশা নিয়ে তারা দ্রুত পালানোর সময় রাস্তার পাশে থেমে থাকা আরেকটি সিএনজি অটোরিকশার সাথে ধাক্কা লাগে।

এতে ইলিয়াস গুরুতর আহত হয় আর আব্দুল জব্বার সামান্য আহত হয়। তিনি আরো জানান, খবর পেয়ে তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

সেখানে আব্দুল জব্বারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে যাওয়া হয়। তবে ইলিয়াসের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভর্তি রাখা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে সে মারা যায়।

এ ঘটনায় ওই দিনই ভুক্তভোগী নারী বাদি হয়ে একটি মামলা করেছিলেন। ইলিয়াসের মৃতদেহটি মর্গে রাখা হযেছে।

মন্তব্য

Beta version