-->

যাত্রাবাড়ীতে লেগুনার হেলপার খুন

নিজস্ব প্রতিবেদক
যাত্রাবাড়ীতে লেগুনার হেলপার খুন
নিহত আকাশ। ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ীর ধোলাইপাড় এলাকায় ছুরিকাঘাতে আকাশ (২২) নামে এক লেগুনার হেলপার নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, আজ সোমবার (১৮ এপ্রিল) ভোররাত সাড়ে ৪টার দিকে ধোলাইপাড় কবরস্থান রোড মসজিদের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। 

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মাসুদুল হক জানান, খবর পেয়ে ভোরে আকাশকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান।

পুলিশ কর্মকর্তা মাসুদুল জানান, আকাশের শরীরের বিভিন্ন জায়গায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

নিহত আকাশের ছোটভাই শাওন জানান, তাদের বাড়ি মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার পদ্মারচর গ্রামে। যাত্রাবাড়ী মুরাদপুর এলাকায় থাকতেন আকাশ। তবে আকাশ পরিবারের সদস্যদের সঙ্গে তেমন যোগাযোগ রাখতেন না। তিনি লেগুনা স্ট্যান্ডেই বেশিরভাগ সময় থাকতেন। কীভাবে ঘটনা ঘটেছে তা তারা জানেন না। আকাশ আহত অবস্থায় হাসপাতালে তাদেরকে বলে গেছে, মেহেদী হাসান বাট্টি নামে পরিচিত একজন তাকে ছুরিকাঘাত করেন। 

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। তদন্ত চলছে।

মন্তব্য

Beta version