-->
শিরোনাম

নিজের ছানা মনে করে শিশুকে মুখে নিয়ে কুকুরের দৌঁড়

নিজস্ব প্রতিবেদক
নিজের ছানা মনে করে শিশুকে মুখে নিয়ে কুকুরের দৌঁড়

ঘরের সামনেই খেলছিল ৩ বছরের শিশু আলামিন। এ সময় একটি কুকুর নিজের ছানা মনে করে মুখে নিয়ে রওনা দেয়। বেশ কিছুদূর নেওয়ার পর পরিবারের লোকজন দেখে ধাওয়া দিলে কুকুরটি শিশুকে রাস্তায় ফেলে দেয়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

বুধবার দুপুরের দিকে রাজধানীর মুগদা-মান্ডা প্রথম গলি এলাকায় একটি টিনশেড বাড়ির সামনে থেকে শিশু আলামিনকে নিয়ে দৌড় দেয় কুকুরটি।

 

আলামিন কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার পূর্বজয়কান্দি গ্রামের সিএনজিচালক কবির হোসেনের সন্তান। তাদের বর্তমান ঠিকানা মুগদা-মান্ডা প্রথম গলির আব্দুল হাইয়ের টিনশেড বাড়ি। আলামিনের মা রিপা আক্তার। তাদের আরও একটি সন্তান আছে।

 

আলামিনের চাচা নবী হোসেন জানান, দুপুরের দিকে টিনশেড ঘরের সামনে খালি জায়গায় অন্য শিশুদের সঙ্গে খেলার সময় একটি কুকুর আলামিনের কানে ও ঘাড়ে কামড়ে ধরে অনেকদূর পর্যন্ত নিয়ে যায়। পরে কুকুরের কাছ থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সে মারা যায়। তিনি জানান, কুকুরটি গত এক থেকে দেড় মাস আগে কয়েকটি বাচ্চা দিয়েছে। পাশের একটি ভবনের নিচে কুকুরটি থাকে।

 

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, এই বিষয়ে আমাদের উপ পরিদশক শরিফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে কাজ করেছে। তার পরিবারের অভিযোগ না থাকায় মৃত দেহ ময়না তদন্ত ছাড়া দাফনের জন্য পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version