-->
শিরোনাম

লোকাল বাসে ঢাকায় গেলেন মতিয়া চৌধুরী

শাকিল মুরাদ, শেরপুর প্রতি‌নি‌ধি
লোকাল বাসে ঢাকায় গেলেন মতিয়া চৌধুরী
ঢাকায় ফেরার পথে হাত উচিয়ে দলের নেতা-কর্মীদের বিদায় জানাচ্ছেন মতিয়া চৌধুরী। ছবি: শাকিল মুরাদ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নকলা ও নালিতাবাড়ী উপজেলায় দু’দিনের কম্বল বিতরণ কর্মসূচিতে অংশ নেন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেলে কম্বল বিতরণ শেষে তিনি নকলা থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন। তবে তার এ যাত্রা ছিল খুবই সাদামাটা। ‘সোনার বাংলা’ নামে একটি লোকাল বাসে করে তিনি ঢাকায় যান।

এর আগে তি‌নি বলে‌ছেন, ‘শেখ হাসিনা ও আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে নিজেকে পরিচয় দিতে আমি সম্মান বোধ করি। আমি সাধারণ মানুষের প্রতিনিধি। রাজনীতি করতে এসেছি বিলাসিতার জন্য নয়, মানুষের মঙ্গলের জন্য।’

মতিয়া চৌধুরী আরও বলেন, ‘শেখ হাসিনা এদেশের মানুষের জন্য নিজের জীবনকে তুচ্ছ করে কাজ করে যাচ্ছেন। তাঁকে সহায়তা করা আমাদের কর্তব্য। তিনি আছেন বলেই, আমরা বঙ্গবন্ধু হত্যার বিচার পেয়েছি। যুদ্ধাপরাধীর সাজা হয়েছে।

‘এক সময় এদেশের অনেক মানুষ মনে করতো বঙ্গবন্ধু হত্যার বিচার হবে না। মানবতাবিরোধীদের সাজা হবে না। জীবনের ঝুঁকি নিয়ে, নানা-হুমকী ধামকি অগ্রাহ্য করে অসাধ্য সাধন করেছেন আমাদের সাহসী প্রধানমন্ত্রী। জাতিকে তিনি কলঙ্গমুক্ত করেছেন। তাই বলতে দ্বিধা নেই, যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।’

এদিন মতিয়া চৌধুরী ঢাকা যাওয়ার আগে পৃথক পৃথক সমাবেশ করে নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া, বাগবেড়, কলসপাড় নন্নী, রাজনগর, পোড়াগাঁও, নয়াবিল ইউনিয়নের তিন হাজার মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন।

এছাড়া দুপুরে মেধাবী শিক্ষার্থী, ইমাম, মুয়াজ্জিন, পুরোহিত ও গীর্জার ফাদারদের মধ্যে ৪০০ কম্বল বিতরণ করেন।

/শামু/এআই/

মন্তব্য

Beta version