-->
শিরোনাম

পূর্ব শত্রুতার জেরে স্কুলছাত্র খুন

কুষ্টিয়া প্রতিনিধি
পূর্ব শত্রুতার জেরে স্কুলছাত্র খুন

কুষ্টিয়ার কুমারখালীতে পূর্ব শত্রুতার জেরে দিদার হোসাইন (১৮) নামে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার (২৬ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দিদার হোসাইন ওই গ্রামের উত্তরপাড়ার আবুল হোসেনের ছেলে। সে শিলাইদহ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার।

স্থানীয় সূত্রের বরাতে ওসি বলেন, ‘পূর্ব শত্রুতার জের ধরে স্কুলছাত্র দিদার হোসাইনকে হাতুড়ি ও বাটাল দিয়ে মারপিট এবং কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

‘দিদারের শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখমের চিহ্ন রয়েছে। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

তিনি আরো বলেন, ‘নির্বাচন পরবর্তী সময়ে শিলাইদহ বাজারের ওই এলাকার বাবু মিস্ত্রির সঙ্গে দিদারের হাতাহাতির ঘটনা ঘটে। সেই পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অপরাধীদের কাউকে ছাড় দেওয়া হবে না। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

নিহত দিদার হোসেনের বড় ভাই দেলোয়ার হোসাইন বলেন, ‘আমার ভাইকে প্রকাশ্যে মারপিট এবং কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। আমরা এ হত্যার বিচার চাই।’

মন্তব্য

Beta version