-->
শিরোনাম

ঘুরতে এসে লাঞ্ছনার শিকার

রাজশাহী ব্যুরো
ঘুরতে এসে লাঞ্ছনার শিকার
কিশোর-কিশোরীকে মারধর করছে ‘মাদকাসক্ত বখাটেরা’

রাজশাহীর তানোর উপজেলায় ঘুরতে এসে স্থানীয় কয়েক যুবকের হাতে লাঞ্ছনার শিকার হয়েছে দুই কিশোর-কিশোরী। বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে উপজেলার তালন্দ-চৌবাড়িয়া প্রধান সড়কে লবাতলা ব্রিজসংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

এদিকে ওই কিশোর-কিশোরীকে মারধরের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, তালন্দ-সমাসপুর গ্রামের মইনুল ও রাজু নামে দুজন মিলে ঘুরতে আসা ওই কিশোর-কিশোরীকে অসামাজিক কার্যকলাপের অভিযোগ এনে বেধড়ক মারধর এবং অশ্লীল ভাষায় গালাগাল করছে। এ সময় সারুয়ার হোসেনসহ আরো দুই স্থানীয় গণমাধ্যমকর্মী ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় বিষয়টি দেখে বখাটেদের বাধা দেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী আবদুস সবুর নামে এক গণমাধ্যমকর্মী বলেন, ‘দুপুরে নিউজের কাজে চৌবাড়িয়া বাজারের উদ্দেশে আমরা তিন সংবাদকর্মী যাচ্ছিলাম। এ সময় দেখতে পাই, রাস্তার ওপরে অপরিচিত ওই দুই কিশোর-কিশোরীকে মিথ্যা অপবাদ দিয়ে দুই বখাটে মারধর করছে। তাৎক্ষণিকভাবে আমরা এর প্রতিবাদ করি।’ নাম প্রকাশ না করার শর্তে তালন্দ ললিত মোহন কলেজে অধ্যায়নরত কয়েকজন শিক্ষার্থী জানান, ভুক্তভোগী ওই দুজনকে সকালে কলেজ চত্বরের আশপাশে ঘুরতে দেখেছেন তারা। হয়তোবা তারা কলেজে ভর্তি সংক্রান্ত কাজে এসেছিলেন। কিন্তু পরে তারা মাদকসেবীদের হামলার শিকার হয়েছেন।

ঘটনার ব্যাপারে অভিযুক্ত মইনুল বলেন, ‘এই বিষয়ে আপনাদের নিউজ করার প্রয়োজন নেই।’

ঘটনার সময় সেখানে উপস্থিত ছিল কি না জানতে চাইলে মইনুল বলেন, ‘আমি কিছু বলতে পারব না।’এ বিষয়ে আরেক অভিযুক্ত রাজু কোনো মন্তব্য করতে রাজি হননি। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তাসির উদ্দীন এ ঘটনার ব্যাপারে কিছুই জানেন না বলে ফোন কেটে দেন।

বিষয়টি নিয়ে তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, ‘খোঁজখবর নেওয়া হচ্ছে। যেই দোষী হোক না কেন, ওই ভুক্তভোগীরা থানায় অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য

Beta version