-->
শিরোনাম

ইয়াবা গিলেও ধরা

বরিশাল ব্যুরো
ইয়াবা গিলেও ধরা
চেয়ারম্যান আবু সাঈদ খান

সিগারেটের প্যাকেটে ইয়াবা বহন করে নিয়ে যাওয়ার সময় ধরা পড়েন ঝালকাঠি সদর উপজেলার কেওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ খান। ধরা পড়ার সঙ্গে সঙ্গে ইয়াবা গিলে ফেললেও শেষ রক্ষা পাননি তিনি। অবশেষে তাকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। সোমবার (৩১ জানুয়ারি) বিকেলে জেলহাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার।

ওসি জানান, রোববার বিকেল পৌনে ৪টায় বরিশাল থেকে ঢাকাগামী নভোএয়ার বিমানের যাত্রী ছিলেন আবু সাঈদ খান। বিমানবন্দরের সর্বশেষ চেকিং গেট অতিক্রমকালে স্ক‌্যানার মেশিনে পরীক্ষার মাধ্যমে তার ব্যাগে লাইটার দেখতে পাওয়া যায়। এরপর তাকে লাইটারটি বের করতে বললে তিনি নেই বলে জানান। তারপর ব্যাগটি আবার মেশিনে দিয়ে লাইটারের পজিশন নিশ্চিত করা হয়। তখন আবু সাঈদ খান ব্যাগটির মধ্য থেকে হলিউড ব্র্যান্ডের একটি সিগারেটের প্যাকেট বের করেন, যার মধ্যে লাইটারটি ছিল। এ সময় নিরাপত্তাকর্মীরা দেখতে পান সিগারেটের প্যাকেটের মধ্যে কালো কার্বনে মোড়ানো কিছু একটা আছে।

এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে আবু সাঈদ খান কার্বনে মোড়ানো বস্তুটি বের করে খেয়ে ফেলেন। পরে জিজ্ঞাসাবাদে তিনি বিমানবন্দর নিরাপত্তাকর্মীদের কাছে স্বীকার করেন ওর ভেতরে ইয়াবা ছিল।ওইদিন রাতেই একটি লিখিত অভিযোগসহ চেয়ারম্যান আবু সাঈদ খানকে এয়ারপোর্ট থানা পুলিশের কাছে সোপর্দ করেন বরিশাল বিমানবন্দর ব্যবস্থাপক আব্দুর রহিম তালুকদার। ওই সময় তার নামে মাদক মামলা হয়। সোমবার তাকে আদালতে পাঠানো হয়। এরপর বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শামীম আহমেদ তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বলেও জানান ওসি।

মন্তব্য

Beta version