-->
শিরোনাম

বাঘের মুখ থেকে ফিরে এলেন হায়াত

সাতক্ষীরা প্রতিনিধি
বাঘের মুখ থেকে ফিরে এলেন হায়াত
বাঘের মুখ থেকে ফিরে

পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে বাঘের আক্রমণে আহত এক জেলেকে উদ্ধার করে লোকালয়ে নিয়ে এসেছেন সঙ্গীরা। সোমবার (৭ ফেব্রুয়ারি) সকালে তাকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত জেলের নাম আবু হায়াত (৫০)। তিনি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের সুন্দরবন সংলগ্ন ট্যাংরাখালি গ্রামের বাসিন্দা।

স্থানীয় বাসিন্দা আব্দুল গনি জানান, কৈখালী ফরেষ্ট স্টেশন থেকে বৈধ পাস নিয়ে গত ২৯ শে জানুয়ারি পশ্চিম সুন্দরবনে মাছ ধরতে যান আবু হায়াতসহ মীরগাং গ্রামের বাবলু সানা ও নুর ইসলাম গাজী। রোববার বিকেলে সুন্দরবনের রায়মঙ্গল নদীর বড় খাল এলাকায় মাছ ধরার সময় সেখানে বাঘ আক্রমণ করে।

আবু হায়াতের সহযোগী নুর ইসলাম বলেন, ‘খালের পাশে সুন্দরবনের পারে মাছ ধরার সময় আবু হায়াতের উপর ঝাঁপিয়ে পড়ে বাঘটি। এ সময় আমরা চিৎকার দিতে থাকি এবং হাতে থাকা বৈঠা নিয়ে বাঘের উপর আঘাত করি। তখন বাঘটি আবু হায়াতকে রেখে পালিয়ে যায়। পরে আমরা তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে নিয়ে এসেছি।’

কৈখালী স্টেশন কর্মকর্তা হারুন আর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আবু হায়াত নামে এক ব্যক্তি বাঘের আক্রমণে আহত হয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানতে পেরেছি।’

মন্তব্য

Beta version