-->
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় দুই কলেজছাত্র নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি
সড়ক দুর্ঘটনায় দুই কলেজছাত্র নিহত

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় দুই কলেজছাত্র নিহত হয়েছেন। এসময় আহত হন একজন। সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে দর্শনা সড়কের জয়রামপুর কাঁঠালতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দর্শনা আকন্দবাড়িয়া গ্রামের কায়েস উদ্দিনের ছেলে রিফাত (১৮) এবং দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি আমডাঙ্গা গ্রামের ইমান আলীর ছেলে লাল্টু (২৫)। আহত হলেন পৌর এলাকার রামনগর গ্রামের হাফিজুর রহমানের ছেলে মানিক (১৮)। এরা তিনজন দর্শনা সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, দর্শনার দিক থেকে একটি মালমালবহনকারী শ্যালোইঞ্জিন চালিত গাড়ি চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। কাঁঠালতলা পার হয়ে কানাপুকুরের সামনে গেলে একটি দ্রুতগামী মোটরসাইকেলে সঙ্গে গাড়িটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। আহত দুইজনকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে আরো একজন মারা যান।

দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, মানিকের অবস্থাও আশঙ্কাজনক। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ওসি (তদন্ত ) আবদুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য

Beta version