-->
শিরোনাম

ফেসবুক লাইভে এসে আত্মহত্যা

রংপুর ব্যুরো
ফেসবুক লাইভে এসে আত্মহত্যা

চাচা শ্বশুরের বাড়ি থেকে স্ত্রীকে আনতে না পেরে ফেসবুক লাইভে এসে বিষপান করে আত্মহত্যা করেছেন ইমরোজ হোসেন রনি (৩০) নামে এক যুবক। শনিবার সকালে রনি রংপুরের পীরগাছার ছাওলা ইউনিয়নের নিজ বাড়িতে বিষপান করেন। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে মারা যান তিনি।

স্থানীয় ইমরান হোসেন জানান, চার বছর আগে প্রেম করে পশ্চিম হাগুরিয়া হাসিম গ্রামের দিনমজুর বাদল মিয়ার মেয়ে শামীমা ইয়াসমিন সাথীকে বিয়ে করেন রনি। বিয়ের পর তাদের সংসারে এক ছেলে সন্তান জন্ম নেয়।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, কয়েকদিন ধরে রনির কাছে দেনমোহরের পাঁচ লাখ টাকা দাবি করে আসছিলেন তার স্ত্রী।এ নিয়ে উভয়ের মধ্যে মনোমালিন্য দেখা দেয়।

একপর্যায়ে কাউকে না বলে তিন দিন আগে পাশের রতনপুর গ্রামে চাচা মুকুল মিয়ার বাড়িতে চলে যান রনির স্ত্রী।

গত শনিবার সকালে তাকে আনতে গিয়ে ব্যর্থ হয়ে ফেসবুক লাইভে আসেন ইমরোজ হোসেন রনি। আর বিভিন্ন কথাবার্তা বলেই বিষপান করেন তিনি।

লাইভে রনি বলেন, ‘আমাকে না বলে তিন দিন আগে আমার স্ত্রী চাচা মুকুল মিয়ার বাড়িতে চলে যান। আমি আনতে গেলে তারা আমার কাছে দেনমোহরের পাঁচ লাখ টাকা দাবি করে। এ কারণে এখন ফেসবুক লাইভে এসে বিষপানে আত্মহত্যা করবো। মৃত্যুর জন্য আমার স্ত্রী, শ্বশুর, চাচা শ্বশুর ও ভায়রা এমদাদুল হক দায়ী।’এ কথা বলে বিষপান করেন রনি। এ সময় তার সঙ্গে এক কিশোরকে দেখা যায়। কিন্তু তার পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে পুলিশ জানিয়েছে, সাথে থাকা কিশোরকে খুঁজে বের করে আসল রহস্য উদঘাটন করা হবে।

এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র বলেন, ‘ওই যুবক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে মামলার বিষয়টি এখনো স্পষ্ট নয়। রনির পরিবার চাইলে মামলা করতে পারেন। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।’

মন্তব্য

Beta version