-->
শিরোনাম

অপহরণের পর নারীকে ধর্ষণের অভিযোগে তিনজন গ্রেপ্তার

মাগুরা প্রতিনিধি
অপহরণের পর নারীকে ধর্ষণের অভিযোগে তিনজন গ্রেপ্তার

মাগুরায় এক নারীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিন যুবক হলেন- মাগুরার নহাটার দরিশালধা গ্রামের আমিনুর রহমান মোল্যা (২৬), বালিদিয়া গ্রামের কামাল মিনে (২৫) ও লাহুড়িয়া গ্রামের আকাশ শেখ (২০)। ঘটনার সঙ্গে জড়িত আরেক যুবক দরিশালধা গ্রামের লিটন মোল্যা (৩০) পলাতক রয়েছেন।

মামলার এজাহার থেকে জানা গেছে, মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নের দরিশালধা গ্রামের এক নারীকে উত্তক্ত্য করত আকাশ। বৃহস্পতিবার দুপুরে ওই নারী নহাটা বাজারে গেলে কলেজিয়েট গার্লস স্কুলের সামনে থেকে লিটন, আমিনুর ও আকাশ দুটি মোটরসাইকেলে তাকে তুলে বালিদিয়ার দিকে নিয়ে যায়। পরে বালিদিয়া গ্রামের ব্যবসায়ী কামাল মিনের বাড়িতে ওই নারীকে আটকে রেখে ধর্ষণ করে আকাশ। এ ঘটনায় অভিযুক্ত তিনজন সহযোগী হিসেবে কাজ করে। তারা সবাই পূর্ব পরিচিত বলে পুলিশ জানায়।

ধর্ষণের পর ওই নারীর স্বর্ণালংকার খুলে রেখে বাড়ি পাঠিয়ে দেয় ওই চার যুবক।

শুক্রবার দুপুরে নারীকে উদ্ধারের পর তাকে মাগুরা সদর হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। এ ঘটনায় মেয়েকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে মা বাদী হয়ে থানায় চারজনের নামে মামলা করেন।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, ‘মামলার মূল আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। তাদের কাছ থেকে স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।’ অভিযুক্ত একজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

মন্তব্য

Beta version