-->
শিরোনাম

‘সিগারেটের’ আগুনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ১০

নারায়ণগঞ্জ প্রতিনিধি
‘সিগারেটের’ আগুনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ১০
বিস্ফোরিত গ্যাস সিলিন্ডার

নারায়ণগঞ্জে ফতুল্লার পাগলায় ট্রাকের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী, শিশুসহ ১০ জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে ছয়জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে পাগলার আলীগঞ্জের আবদুল বাতেনের টিনশেডের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

দগ্ধদের মধ্যে ছয়জনের পরিচয় জানা গেছে। তারা হলেন- মো. আলম (৪০), জজ মিয়া (৫০), সাথী আক্তার (২০), আসমা বেগম (৪০), হাসিনা বেগম (৩৮) ও ৬ বছরের শিশু হাফসা আক্তার।

দগ্ধ জজ মিয়ার এক স্বজন জানান, দুপুরে ট্রাকের একটি গ্যাস সিলিন্ডার তাদের বাসার কাছে রাখা হয়। সেখান থেকে গ্যাস বের হচ্ছিল। এ সময় পাশে ফেলা সিগারেটের আগুন থেকে সিলিন্ডার বিস্ফোরিত হয় এবং আগুন চারপাশে ছড়িয়ে পড়ে।

ফতুল্লা থানার উপপরিদর্শক নজরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই এলাকায় আবদুল বাতেনের বাড়ির সামনে ট্রাকের চালক বাতেন মিয়া গ্যাস সিলিন্ডার অপসারণ করছিলেন। এ সময় অপর চালক আলম মিয়া সিগারেট জ্বালান। পরে সেই সিগারেট ফেলে দিলে সেখান থেকে আগুনের সূত্রপাত হয়। এতে জজ মিয়াসহ তার স্ত্রী, বাতেনের স্ত্রী-মেয়ে ও ড্রাইভার আলমসহ ১০ জন দগ্ধ হয়। এদের মধ্যে ছয়জনকে ঢাকায় পাঠানো হয়েছে। অন্যরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ ঘটনায় অভিযোগ পেলে মামলা নেওয়া হবে বলেও জানান তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দগ্ধদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

মন্তব্য

Beta version