-->
শিরোনাম

প্ল্যান মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন শাকিল মুরাদ

শেরপুর প্রতিনিধি
প্ল্যান মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন শাকিল মুরাদ
‘প্ল্যান মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১’ নিচ্ছেন দৈনিক ভোরের আকাশের শেরপুর জেলা প্রতিনিধি শাকিল মুরাদ

বাংলাদেশে বাল্যবিয়ে নিয়ে কাজের স্বীকৃতি হিসেবে আঞ্চলিক ক্যাটাগরিতে ‘প্ল্যান মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১’ পেয়েছেন দৈনিক ভোরের আকাশের শেরপুর জেলা প্রতিনিধি শাকিল মুরাদ।

রোববার (২০ ফেব্রুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে শাকিল মুরাদের হাতে সনদ, ক্রেস্ট ও সম্মানি তুলে দেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি। প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস প্রকল্পের আওতায় এ মিডিয়া অ্যাওয়ার্ডটির আয়োজন করা হয়।

পুরস্কার বিতরণীর আগে মেহের আফরোজ চুমকি বলেন, ‘উন্নত দেশের পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। একটি দেশকে যথাযথভাবে উন্নত করতে হলে জোর দিতে হবে সামাজিক উন্নয়নের দিকেও। বাল্যবিয়ে এই পথে অন্যতম প্রধান অন্তরায়। তবে বাংলাদেশে বাল্যবিয়ে বন্ধ করতে সরকার দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।’

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের গার্লস রাইটের পরিচালক কাশফিয়া ফিরোজ, সংস্কৃতি ব্যক্তিত্ব শাহনাজ খুশি প্রমুখ।

বাল্যবিয়ে প্রতিরোধে গণমাধ্যমে শক্তিশালী প্রতিবেদন করে অবদান রাখার স্বীকৃতি স্বরূপ ‘প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ মিডিয়া অ্যাওয়ার্ড বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস’ শীর্ষক এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরির মোট ৯ জন সাংবাদিক এ সম্মাননা পান।

মন্তব্য

Beta version