-->
শিরোনাম
কক্সবাজারের সড়ক দুর্ঘটনা

৭ ভাইয়ের মধ্যে রইল বাকি প্লাবন

কক্সবাজার প্রতিনিধি
৭ ভাইয়ের মধ্যে রইল বাকি প্লাবন
দুর্ঘটনায় নিহত পাঁচ ভাইয়ের শ্রাদ্ধের ছবি

কক্সবাজারের মালুমঘাটার প্রয়াত সুশীল শীলের সাত ছেলে ও এক মেয়ে। ৮ ফেব্রুয়ারি এক সড়ক দুর্ঘটনায় সুশীলের পাঁচ ছেলে মারা যান। আহত হন আরো দুই ছেলে ও একমাত্র মেয়ে। এর মধ্যে ছেলে রক্তিম সুশীল (৩১) টানা ১৫ দিন মৃত্যুর সঙ্গে লড়ে হার মানলেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে মারা যান রক্তিম।

এর আগে দুর্ঘটনার দিনই মারা যান রক্তিমের পাঁচ ভাই অনুপম সুশীল (৪৮), নিরুপম সুশীল (৪৫), দীপক সুশীল (৪০), চম্পক সুশীল (৩৮) ও স্মরণ সুশীল (৪৬)। এ ছাড়া সুশীলের বেঁচে থাকা একমাত্র ছেলে প্লাবন ও মেয়ে হীরার অবস্থাও তেমন ভালো না। তারা ট্রমায় ভুগছেন।

চমেক আইসিইউর চিকিৎসক অঞ্জন বল বলেন, ‘রক্তিম মাল্টিপল ট্রমায় ভুগছিলেন। মাথা, হাত, পা ও পাঁজরে আঘাত ছিল। লাইফ সাপোর্টে ছিলেন। আজ সকালে মারা গেছেন।’

মর্মান্তিক ওই দুর্ঘটনায় গুরুত্বর আহত হন রক্তিম। দুর্ঘটনার দিনই চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সবশেষ ১৩ ফেব্রুয়ারি রক্তিমকে চমেক হাসপাতালের আইসিইউতে নেয়া হয়।

৮ ফেব্রুয়ারি ভোরে মালুমঘাটা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে রক্তিমসহ পরিবারের অন্য সদস্যদের দ্রুতগতির একটি পিকআপ ধাক্কা দেয়। ১০ দিন আগে মারা যাওয়া বাবার শ্রাদ্ধকর্ম সেরে বাড়িতে ফিরছিলেন তারা। এ ঘটনায় ঘাতক চালককে আটক করা হয়েছে।

মন্তব্য

Beta version