-->

ওসমানী মেডিকেলে মধ্যরাতে ছাত্রলীগ-শিবির ধাওয়া-পাল্টা ধাওয়া

সিলেট ব্যুরো
ওসমানী মেডিকেলে মধ্যরাতে ছাত্রলীগ-শিবির ধাওয়া-পাল্টা ধাওয়া
ছাত্রলীগ-শিবিরের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় ছাত্রাবাসে পুলিশ মতায়ন রয়েছে

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ ছাত্রাবাসে বুধবার মধ্যরাতে ছাত্রলীগ ও ছাত্র শিবিরের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, বুধবার রাত ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজের শহীদ শামসুদ্দিন আহমদ ছাত্রাবাসে অবস্থান নেন শিবির নেতাকর্মীরা। এক পর্যায়ে ছাত্রলীগ নেতাকর্মীরা শিবির নেতাকর্মীদের ধাওয়া করে হল ছাড়া করেন।

এ বিষয়ে জানতে চাইলে সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ বলেন, ‘শিবিরের নেতাকর্মীরা ছাত্রাবাসে হামলা করেছে শুনেছি। আপাতত এটুকুই জানি। পরে বিস্তারিত জানাব।’

স্থানীয় একটি সূত্র জানায়, রাত ১টা পর্যন্ত ছাত্রাবাস দখল নিয়ে দুই সংগঠনের নেতাকর্মীদের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছিল। এক পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা শিবিরের নেতাকর্মীদের হল ছাড়া করেন। পরে নগরীর রিকাবীবাজার পয়েন্টে বিক্ষোভ মিছিল করেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

নগরীর কোতোয়ালি মডেল থানা ওসি আলী মাহমুদ বলেন, ‘ছাত্রাবাস এলাকায় ছাত্রলীগ ও শিবিরের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। বর্তমানে ছাত্রবাস এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।’

মন্তব্য

Beta version