-->
শিরোনাম

রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষ, অস্ত্র ও গুলি উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি
রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষ, অস্ত্র ও গুলি উদ্ধার

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে প্রত্যাবাসন বিরোধী সন্ত্রাসী সংগঠন আরসা ও অপর সন্ত্রাসী সাহাব মিয়া গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উখিয়ার ৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এই সংঘর্ষের এ ঘটনা ঘটে। এ সময় একটি অস্ত্র ও পাঁচটি গুলি উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, দুপুরের দিকে হঠাৎ আরসা ও সাহাব মিয়া গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটে।

প্রথম থেকেই ইয়াবা ও আধিপত্য বিস্তার নিয়ে আরসা ও সাহাব মিয়া গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তিন দিন আগে সাহাব মিয়া গ্রুপের তিন সদস্যকে ধরে নিয়ে যায় আরসার সদস্যরা।

ক্যাম্পে দায়িত্বে থাকা ১৪ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার শরীফুল ইসলাম সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করলেও গোলাগুলির বিষয়ে কোনো মন্তব্য করেননি।

তিনি বলেন, ‘দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে, কিন্তু পুলিশের তৎপরতায় তা বেশি দূর গড়ায়নি। সংঘর্ষে হতাহতের খবর পাওয়া যায়নি। তবে এ ঘটনার পর অভিযান চালিয়ে একটি অস্ত্র ও পাঁচটি গুলি উদ্ধার করা হয়েছে।’

পাশাপাশি ১৪ জন রোহিঙ্গাকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছে। যাচাই-বাছাই করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানান এপিবিএনের এই কর্মকর্তা।

মন্তব্য

Beta version