-->
শিরোনাম

গরুর খামারের আড়ালে ডাকাতি

গাজীপুর প্রতিনিধি



গরুর খামারের আড়ালে ডাকাতি
জিএমপি সদর দপ্তরে প্রেস ব্রিফিং চলছে

ঢাকার অদূরে আশুলিয়ায় গরুর খামারের আড়ালে ডাকাতি কার্যক্রম চালাচ্ছিল একটি চক্র। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ একটি ডাকাতি মামলা তদন্ত করতে গিয়ে এমন রহস্য উদ্ঘাটন করেছে। এ ঘটনায় ৪১টি গরুসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।

গত মঙ্গলবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) উপকমিশনার মো. জাকির হাসান। জিএমপি সদর দপ্তরে এই প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

জিএমপি উপকমিশনার মো. জাকির হাসান আরো জানান, গত ১৮ ফেব্রুয়ারি গাজীপুরের চক্রবর্তী এলাকায় দিনাজপুর থেকে আসা একটি ট্রাক গতিরোধ করে ১৪টি গরু লুট করে ডাকাতরা। পরে এ ঘটনায় মামলা হয়। ওই মামলার সূত্র ধরেই তদন্ত শুরু হয়। তদন্তে আশুলিয়ার নাল্লাপোল্লা গ্রামের সাদিয়া ডেইরি ফার্মের সন্ধান পায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। মূলত সাদিয়া ডেইরি ফার্মের মালিক সুমনই ডাকাত দলের মূল হোতা। এখান থেকে ৪১টি গরু উদ্ধার করা হয়েছে। এর মধ্য থেকে ডাকাতি হওয়া ১৩টি গরু শনাক্ত করেছে মালিকরা।

তিনি আরো জানান, সাভারের আশুলিয়া, গাজীপুর ও বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে সুমনসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ছাড়া যাচাই-বাছাই করে গরুগুলো মালিকদের কাছে বুঝিয়ে দেওয়া হবে।

মন্তব্য

Beta version