-->
শিরোনাম

‘দেশকে অকার্যকর করতে নানা ষড়যন্ত্র চলছে’

মানিকগঞ্জ প্রতিনিধি
‘দেশকে অকার্যকর করতে নানা ষড়যন্ত্র চলছে’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ‘দেশকে অকার্যকর করতে দেশ ও বিদেশে নানা ধরনের ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র রুখতে মুক্তিযোদ্ধাসহ দেশবাসীকে সজাগ থাকতে হবে।’

গতকাল শনিবার দুপুরে মানিকগঞ্জ শহীদ মিরাজ তপন স্টেডিয়ামে ঢাকা পশ্চিমাঞ্চলের মুক্তিযোদ্ধাদের মিলনমেলার উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাওয়ার কারণে একটি মহল ঈর্ষান্বিত হয়ে তাকে ১৯ বার হত্যার চেষ্টা করেছে।’

দিনব্যাপী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধাবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক। এ ছাড়াও অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, প্রধানমন্ত্রীর শিল্প ও বাণিজ্যবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, সাবেক নৌ-মন্ত্রী শাজাহান খানসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিরা অংশ নেন।

মিলনমেলায় ১৯৭১ সালে ২নং সেক্টরের ঢাকা পশ্চিমাঞ্চলের ঢাকা মহানগর, ঢাকা জেলা, মুন্সীগঞ্জ ও মানিকগঞ্জ জেলার ২১টি উপজেলার মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মোট সাড়ে তিন হাজার সদস্য উপস্থিত ছিলেন।

মন্তব্য

Beta version