-->
শিরোনাম

ছাত্রদলের ৬০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
ছাত্রদলের ৬০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে ছাত্রদলের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় উপজেলার ছাত্রদলের স্থগিত কমিটির আহ্বায়ক সুলতান মাহমুদ নামসহ ৬০ জন ও অজ্ঞাত ১০০ জন ছাত্রদল নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

শুক্রবার রাতে যুবলীগ কর্মী বাবু প্রধান বাদী এই মামলা করেন। শনিবার দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেন রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির মোল্লা।

 মামলা সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী নারায়ণগঞ্জ শহরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এই সময় সভায় অংশগ্রহণ করতে উপজেলা ছাত্রদলের স্থগিত কমিটির সদস্য সচিব ও পদবঞ্চিত ছাত্রদল নেতা মাসুদুর রহমানের নেতৃত্বে শতাধিক ছাত্রদল নেতাকর্মীরা ভুলতা ফ্লাইওভার এলাকায় অবস্থান নেয়।

এ সময় উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, ও উপজেলার ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান সবুজের নেতৃত্বে নেতাকর্মীরা একই জায়গায় অবস্থান নেয়। এক পর্যায়ে দুপক্ষের মাঝে বাকবিতণ্ডা হয়। এতে দুইপক্ষের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই সময় অস্ত্রশস্ত্রসহ যুবলীগ কর্মী বাবু প্রধানসহ তার সহযোগীদের এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করেন। এ সময় তারা মোটরসাইকেলসহ বেশকয়েকটি গাড়ি ভাঙচুর করে। এ ঘটনায় দুইপক্ষের ২০ জন আহত হন।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

মন্তব্য

Beta version