-->
শিরোনাম

নওগাঁ জেলা প্রেসক্লাব নির্বাচন: সভাপতি কায়েস, সম্পাদক ছোটন

নওগাঁ প্রতিনিধি
নওগাঁ জেলা প্রেসক্লাব নির্বাচন: সভাপতি কায়েস, সম্পাদক ছোটন
সভাপতি (বায়ে) ও সম্পাদক

নওগাঁ জেলা প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে সভাপতি পদে কায়েস উদ্দিন এবং শফিক ছোটন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী পরিষদের মোট ১৫টি পদের জন্য ২৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

শনিবার (৫ মার্চ) বিকেল ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত প্রেস ক্লাব মিলনায়তনে ভোট অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ জেলা ইউনিটের সাবেক কমান্ডার হারুন অল রশিদ। তাঁকে সহযোগিতা করেন মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ও গোলাম সামদানী।

মোট ৪১ জন ভোটারের মধ্যে ৪০ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে চারটি ব্যালট বাতিল বলে ঘোষণা করা হয়। ভোট গণনা শেষে সন্ধ্যা ৭ টার দিকে ভোটের ফলাফল ঘোষণা করা হয়।

ঘোষিত ফল অনুযায়ী, নির্বাচনে সভাপতি পদে কায়েস উদ্দিন পান ১৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু বকর ও বুলবুল হক ৯টি করে ভোট পান। সাধারণ সম্পাদক পদে শফিক ছোটন ২৪ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোশারফ হোসেন জুয়েল পান ১২ ভোট।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, যুগ্ম সম্পাদক পদে আব্দুর রউফ পাভেল, একে সাজু ও অর্থ সম্পাদক পদে বাবুল আখতার রানা।

সহ-সভাপতি পদে রায়হান আলম, সুলতানুল আলম মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মাসুদ রানা, দফতর সম্পাদক পদে আবু রায়হান রাসেল।

এছাড়া কমিটির কার্যনির্বাহী সদস্য পদে, নবীর উদ্দিন, আসাদুর রহমান জয়, ওবায়দুল হক, এমদাদুল হক সুমন, আব্দুর রউফ রিপন, ওমর ফারুক নির্বাচিত হয়েছেন।

মন্তব্য

Beta version