-->
শিরোনাম

বসতঘরে আগুনে মারা গেলেন নববধূ

কুমিল্লা প্রতিনিধি
বসতঘরে আগুনে মারা গেলেন নববধূ

কুমিল্লার বরুড়ায় বসতঘরে অগ্নিকাণ্ডে ইয়াসমিন আক্তার (২১) নামে এক নববধূ পুড়ে মারা গেছেন। শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার ঝলম ইউনিয়নের ডেউয়াতলী গ্রামে আলতাফ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত ইয়াসমিন ওই গ্রামের রেজাউল করিমের স্ত্রী। দেড়মাস আগে তাদের বিয়ে হয়েছিল।

ঝলম ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, মাত্র দেড়মাস আগে ডেউয়াতলী গ্রামের রেজাউল করিমের সঙ্গে চাঁদপুরের মতলব এলাকার ইয়াসমিন আক্তারের বিয়ে হয়। বৃহস্পতিবার রাতে তারা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। ভোরের দিকে তাদের বসতঘরে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই আগুনে ঝলসে যায় ওই নববধূ।

ইয়াসমিনের স্বামী রেজাউল করিম বলেন, ‘আমি মালদ্বীপ প্রবাসী। দেড় মাস আগে আমি বিয়ে করি। গতকাল রাতে আমরা একসঙ্গে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। ভোরে নামাজ আদায়ের জন্য মসজিদে যায়। তখন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ঘরে আগুন লাগে। খবর শুনে দৌড়ে এসে দেখি আমার স্ত্রী আগুনে পুড়ে মারা গেছে।’

বরুড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আসাদুজ্জামান বলেন, ‘আগুনের খবর শুনেই আমরা দুটি ইউনিট ঘটনাস্থলে আসি। অল্প সময়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে তার আগেই গৃহবধূ আগুনে পুড়ে ছাই হয়ে যায়।’

‘আমরা ধারণা করছি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। পরে ঘরে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতেই মৃত্যুর ঘটনা ঘটে। তবে অধিক তদন্ত করে পুরো বিষয়টি নিয়ে স্পষ্ট হওয়া যাবে’, যোগ করেন তিনি।

মন্তব্য

Beta version