-->
শিরোনাম

চিরকুট লিখে স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

জামালপুর প্রতিনিধি
চিরকুট লিখে স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

জামালপুরের মেলান্দহে দশম শ্রেণির এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শ্লীলতাহানি করায় তামিম আহম্মেদ স্বপন (২৫) নামে এক যুবককে অভিযুক্ত করে চিরকুট লিখে ওই শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। শুক্রবার (১১ মার্চ) এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, মেলান্দহের সাধুপুর কান্দাপাড়া গ্রামের মো. খোকা মোল্লার ছেলে তামিম উপজেলার পূর্ব শাহাজাতপুরের মো. আবু মিয়ার মেয়ে মালঞ্চ এম এ গফুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মোছা. আশামনিকে (১৫) স্কুলে যাতায়াতের পথে উত্ত্যক্ত করত।

বৃহস্পতিবার সকালে বান্ধবীদের ফোন দিয়ে প্রাইভেট পড়ার কথা বলে আশামনিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তামিম।

এরপর তামিম সাধুপুর কান্দাপাড়ার একটি বাড়ির কক্ষে দিনভর আটকে রেখে আশামনিকে শ্লিলতাহানি করে। বিকেল তিনটায় আশামনি বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে যায়।

সন্ধ্যার দিকে কোনো সাড়া না পেয়ে মা শিলা বেগম জানালা দিয়ে মেয়েকে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তার ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে। পরে পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মর্গে পাঠানো হয়।ঘটনার পর আশামনির ঘরে চিরকুট পাওয়া যায়। চিরকুটে লেখা ছিল, ‘তামিম আমাকে সারাদিন এক রুমে আটকে রেখেছে। সে আমাকে খুব ডিস্টার্ব করত। তামিম আমার সাথে যে কাজ করেছে তা বলার মতো না।’

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, এই ঘটনায় শুক্রবার সকালে আশামনির বাবা আবু মিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য

Beta version