-->

সড়ক দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত

সাভার (ঢাকা) প্রতিনিধি
সড়ক দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত
ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ তিন জন নিহত

ঢাকার ধামরাইয়ে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুইজন।

শুক্রবার (১১মার্চ) রাত ১০টার দিকে ধামরাই-ধানতারা আঞ্চলিক সড়কের ঢুলিভিটা মমতাজ ডায়বেটিকস হাসপাতালের পাশে একটি সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকারের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ধামরাইয়ের ভাড়ারিয়া এলাকার বাসিন্দা - পিয়ারা বেগম (৪৫), তার দুই ছেলে নাছিব খান (২২) ও ছোটন খান (১৮)। এই ঘটনায় গুরতর আহত হয় পিয়ারা বেগমের স্বামী নাছির খান (৫৫) ও অপরজন সিএনজি অটোরিকশার চালক। চালকের নাম পরিচয় এখানো জানা যায়নি। 

প্রতক্ষ্যদর্শীরা জানান, পিয়ারা বেগম তার দুই ছেলে ও স্বামীকে নিয়ে আত্মীয় বাড়ি থেকে নিজ বাড়ির দিকে সিএনজি অটোরিকশায় চড়ে রওনা হন। ঢুলিভিটা মমতাজ ডায়াবেটিস হাসপাতালের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষ হয়।

এতে সিএনজি অটোরিকশাতে থাকা চারজনই গুরুতর আহন হন। তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পর ছোটন খানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুরুতর আহত পিয়ারা বেগম ও অপর ছেলে নাসিব খানকে ঢাকায় পাঠানো হলে পথে তারাও মারা যায়।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডিউটিরত চিকিৎসক ডা. সায়লা শায়মীন জেসি বলেন, ‘রাত সাড়ে ১০টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত চারজন রোগী আসেন। এদের মধ্যে একজন আগেই মারা যান। অপর দুইজনকে ঢাকায় রেফার্ড করা হলে পথে তাদের মৃত্যু হয়।’

এ বিষয়ে ধামরাই থানার ওসি (তদন্ত) ওয়াহিদ পারভেজ বলেন, ‘দুর্ঘটনার কথা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।’

 

 

মন্তব্য

Beta version