-->
শিরোনাম

কিশোর গ্যাংয়ের পৃষ্ঠপোষকতা করছেন আমতলীর মেয়র

বরগুনা প্রতিনিধি
কিশোর গ্যাংয়ের পৃষ্ঠপোষকতা করছেন আমতলীর মেয়র
সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ পাঠ করছেন মাজহারুল ইসলাম নবাব তালুকদার

বরগুনার আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমানের বিরুদ্ধে স্থানীয় কিশোর গ্যাংয়ের পৃষ্ঠপোষকতার অভিযোগ করেছেন এক ভুক্তভোগী।

শনিবার (১৯ মার্চ) সকাল ১০টায় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগী মাজহারুল ইসলাম নবাব তালুকদার। তিনি আমতলী উপজেলার দক্ষিণ রাওঘা গ্রামের মৃত নূর ইসলাম তালুকদারের ছেলে।

মাজহারুল ইসলাম নবাব তালুকদার লিখিত অভিযোগে বলেন, ‘আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. মতিয়ার রহমানের ছত্রছায়ায় কিশোর গ্যাং গড়ে ওঠেছে। বেপরোয়া ওই কিশোর গ্যাংয়ের সদস্যরা নিজেদের আওয়ামী লীগের অঙ্গ-সংগঠন ছাত্রলীগ কর্মী হিসেবে পরিচয় দিয়ে ক্ষমতার অপব্যবহার করে চলছে। দলীয় প্রতিপক্ষদেরকে অপদস্ত করার কাজে এই কিশোর গ্যাংয়ের সদস্যদের ব্যবহার করছেন মতিয়ার রহমান।’

তিনি বলেন, ‘গত ১৩ মার্চ প্রকাশ্য দিবালোকে ওই পৌর মেয়রের অনুসারী আশফাক আহমদ ত্বোহা ও রবিউল নামে দুই কিশোর গ্যাং লিডার আমাকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে গ্যাং চক্রের নিরাপদ জোন বৈঠাকাটায় নিয়ে যায়। সেখানে উপস্থিত আরো অসংখ্য অনুসারীরা মিলিত হয়ে আমাকে বেদম মারধরসহ হত্যার চেষ্টা করে। রাজনৈতিক জেরে আমতলী উপজেলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আমতলী পৌরসভার কাউন্সিলর জিএম মুসাকে ফোন দিয়ে গালিগালাজ, তার বিরুদ্ধে ফেসবুকে কটূক্তিমূলক মন্তব্য পোস্ট করা ছাড়াও ফেসবুক লাইভে গিয়ে তাকে গালিগালাজ করতে বলে। এগুলো আমার পক্ষে সম্ভব না হওয়ায় আমাকে আরো বেদম মারপিট করে।’

মাজহারুল ইসলাম নবাব তালুকদার আরো বলেন, ‘কিশোর গ্যাংয়ের হাতে জিম্মি আমতলী পৌরবাসী। এদের হাতে প্রায়ই পৌর শহরের সাধারণ মানুষ ও রাজনৈতিক নেতারা মারধরের শিকার হচ্ছেন। তাদের ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পাচ্ছে না। এদের নিয়ন্ত্রণে চলছে মাদক সেবন, চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মেয়েদের উত্ত্যক্ত করা, বেপরোয়া মোটরবাইক চালানো, সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজনৈতিক ও সম্মানিত ব্যক্তিদের সম্মানহানিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড।

দ্রুত এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন মাজহারুল ইসলাম নবাব তালুকদার।

এ ব্যাপারে জানতে আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

মন্তব্য

Beta version