-->

দুই ট্রাকের সংঘর্ষে চালক-হেলপার নিহত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দুই ট্রাকের সংঘর্ষে চালক-হেলপার নিহত

দিনাজপুরের ফুলবাড়ীতে দুটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হন অপর ট্রাকের চালক।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটায় ফুলবাড়ী-দিনাজপুর সড়কের ফকিরপাড়া লাভলী ফুড ইন্ডাস্ট্রিজের সামনে এই দুর্ঘটা ঘটে।

নিহতরা হলেন- ট্রাকচাল এসকে সাইফুল ইসলাম (৪৯)। তার বাড়ি নাটেরের কলম সিংড়ার নদকারপাড়া জয়নগরে। হেলপার খোরশেদ হোসেনের (৪০) বাড়ি বগুড়ার নন্দীগ্রামের উত্তমপুরহাটে। গুরুতর আহত অপর ট্রাকের চালক সাইদুর রহমান নওগার মহাদেপুর গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ইয়ন এগ্রো ইন্ডাস্ট্রিজের আলুর বীজ নিয়ে একটি ট্রাক সেতাবগঞ্জ থেকে নওগার উদ্দেশ্যে যাচ্ছিল। অপর ট্রাকটি নাটোর থেকে ইট নিয়ে পঞ্চগড় যাচ্ছিল।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটায় ফুলবাড়ী-দিনাজপুর সড়কের ফকিরপাড়া লাভলী ফুড ইন্ডাস্ট্রিজের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে দুটো ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ইটভর্তি ট্রাকের চালক ও হেলপার মারা যান।

আহত আরেক ট্রাকের চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফুলবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মো. সোহেল রানা বলেন, ঘটনাটি জানতে পেয়ে ঘটনাস্থল থেকে একটি ট্রাকের চালক ও হেলপারের মরদেহ উদ্ধার করা হয়েছে৷

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, ‘বিষয়টি জানতে পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাক দুটি উদ্ধার কাজ চলছে।’

ওসি আরো বলেন, ইটভর্তি ট্রাকের চালক ঘুম চোখে গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে। এ ব্যাপারে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য

Beta version