-->
শিরোনাম

শিবচরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত

মাদারীপুর প্রতিনিধি
শিবচরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত
ড্রাম ট্রাকের ধাক্কায় স্ত্রী নিহত, স্বামী আহত

মাদারীপুরের শিবচরে সড়ক দুর্ঘটনায় মনোয়ারা বেগম (৫০) নামে একজন নিহত হয়েছেন। এসময় তার স্বামী নিলু মাদবর (৬৫) গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৬ মার্চ) দিবাগত রাত ২টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সাদিপুর বাজারের পাকা রাস্তার এ ঘটনা ঘটে।

নিহত মনোয়ারা বেগম দত্তপাড়া ইউনিয়নের চর বাচামারা শিকদার কান্দি গ্রামের নিলু মাদবরের স্ত্রী। আহত নিলু মাদবর ওই এলাকার কদম মাদবরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে স্থানীয় একটি বিবাহ অনুষ্ঠানে দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলেন ওই দম্পতি। এসময় তারা সাদিপুর বাজারের কাছে আসলে বিপরিত দিক শিবচরের বাহাদুরপুর থেকে মাটি আনলোড করা একটি ড্রাম ট্রাক মনোয়ারা বেগম ও নিলু মাদবরকে সামনে থেকে ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়ে রাস্তার পাশে পড়ে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করে। নিলু মাদবরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এই ঘটনায় ড্রাম ট্রাক ও ড্রাম ট্রাকের চালক মো. হোসেন (২২) কে আটক করেছে পুলিশ।

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, ‘অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। মৃত মনোয়ারা বেগমের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। আটকৃত চালক বর্তমানে শিবচর থানা পুলিশ হেফাজতে রয়েছে।’

 

মন্তব্য

Beta version