-->
শিরোনাম

নাপাকাণ্ড: পরকীয়া প্রেমিক সফিউল্লাহ গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
নাপাকাণ্ড: পরকীয়া প্রেমিক সফিউল্লাহ গ্রেপ্তার
মূলহোতা সফিউল্লাহ গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুই শিশুকে হত্যাকাণ্ডের মূল হোতা মা লিমা আক্তারের প্রেমিক মো. সফিউল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৮ মার্চ) বিকেলে ঢাকার আব্দুল্লাহপুর থেকে তাকে গ্রেপ্তার করে আশুগঞ্জ থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন ব্রাহ্মণবাড়িয়ারর অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো.শাহিন।

তিনি বলেন, ‘ঘটনার পর থেকে ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ পুলিশের একাধিক টিম তাকে গ্রেপ্তারে অভিযান চালিয়ে আসছিলেন। আজ গোপন সংবাদের ভিত্তিতে আশুগঞ্জ পুলিশ তাকে গ্রেপ্তার করে। বর্তমানে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের হেফাজতে নিয়ে আসা হচ্ছে।’

এর আগে শিশুর বাবা ইসমাইল হোসেন সুজন বাদী হয়ে তার স্ত্রী রিমা আক্তার ও সফিউল্লাহ ওরফে সোফাই মিয়াকে আসামি করে আশুগগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

গত ১০ মার্চ রাতে আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের ইসমাইল হোসোন সুজন খানের ছেলে ইয়াছিন খান (৭) ও মোরসালিন খানকে (৫) হত্যা করে তার মা রিমা বেগম।

পরকীয়া প্রেমিক সফিউল্লাহর পাঠানো বিষমাখা মিষ্টি খাইয়ে তাদেরকে হত্যা করা হয়। প্রথমে নাপা সিরাপ খেয়ে শিশুদের মৃত্যু হয় বলে প্রচারণা চালানো হয়। দুই সন্তানকে দুনিয়া থেকে সরিয়ে দিলে রিমাকে বিয়ে করবে বলে সফিউল্লাহ প্রলোভন দেখায়। রিমাকে গ্রেপ্তারের পর পুলিশ রহস্যের উন্মোচন করতে সক্ষম হয়।

গ্রেপ্তারের পর শিশুদের মা রিমা আক্তার ১৬৪ ধারায় ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

বর্তমানে রিমা আক্তার জেলহাজতে আছেন। হত্যাকাণ্ডের পর সেচ্ছায় দায় স্বীকার করায় তাকে পুলিশ রিমান্ডে নেওয়া হয়নি।

মন্তব্য

Beta version