-->
শিরোনাম

নওগাঁ জেলা আ. লীগের নেতৃত্বে আবারো মালেক-সাধন

নওগাঁ প্রতিনিধি
নওগাঁ জেলা আ. লীগের নেতৃত্বে আবারো মালেক-সাধন

সম্মেলনের মাধ্যমে আগামী তিন বছরের জন্য নওগাঁ জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি করা হয়েছে বর্তমান সভাপতি সাবেক সংসদ সদস্য মো. আব্দুল মালেককে। আর বর্তমান সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারকেও পুনরায় সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) স্থানীয় নওযোয়ান মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তাদের নাম ঘোষণা করা হয়। প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে কমিটির ঘোষণা দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ করারও নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে সকাল ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন আওয়ামী লীগরর প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। আর ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা।

মন্তব্য

Beta version