-->
শিরোনাম

মেহেরপুরে আ. লীগ নেতাকর্মীদের বর্ণাঢ্য শোভাযাত্রা

মেহেরপুর প্রতিনিধি
মেহেরপুরে আ. লীগ নেতাকর্মীদের বর্ণাঢ্য শোভাযাত্রা

“স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ” এর অসামান্য অবদানের জন্য প্রয়াত মুক্তিযোদ্ধা মোহাম্মদ ছহিউদ্দিন বিশ্বাষকে মরোণোত্তর স্বাধীনতা পদকে ভূষিত ও মুজিবনগর বিশ্ববিদ্যালয়ের খসড়া অনুমোদন হওয়ায় মেহেরপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বিকেলে শহরের ড. শহীদ সামসুজ্জোহা পার্ক থেকে শোভাযাত্রাটি বের করা হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রসাশন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে ধন্যবাদ দিয়ে এই শোভাযাত্রা শেষ হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ খালেক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র নেতা অ্যাড. ইব্রাহীম শাহীন, জেলা যুব লীগের যুগ্ম সম্পাদক শহীদ সরফরাজ হোসেন মৃদুলসহ সাবে ছাত্রলীগ নেতাকর্মীরা অংশ নেয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। এর আগে ড. শহীদ সামসুজ্জোহা পার্কে একটি সমাবেশের আয়োজন করা হয়।

এ সময় বক্তারা বলেন, ‘মোহাম্মদ ছহিউদ্দিন বিশ্বাষ ছিলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর। তিনি মেহেরপুর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ছিলেন। একাধীকবার এমপিও ছিলেন। ১৯৭১ সালের ১৭ এপ্রিল মুজিবনগর সরকার গঠনেও তার অনবদ্য ভূমিকা ছিল।’

বক্তারা আরো বলেন, ছহিউদ্দিন একাধারে রাজনীতিবিদ ও সাধারণ মানুষের বন্ধু ছিলেন। তার সন্তান জনপ্রশাসন মন্ত্রণালয়ে মন্ত্রী হওয়ার পর থেকেই মেহেরপুর উন্নয়নের রোল মডেল হিসেবে ধরা দিয়েছে। মানুষের প্রাণের দাবিতে জেলায় একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় হতে চলেছে। এজন্য জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে ধন্যবাদ জানান নেতারা।

মন্তব্য

Beta version