-->
শিরোনাম

অটোরিকশায় পিকআপ ভ্যানের ধাক্কা, নিহত ২

টাঙ্গাইল প্রতিনিধি
অটোরিকশায় পিকআপ ভ্যানের ধাক্কা, নিহত ২

টাঙ্গাইলের কালিহাতীতে পিকআপ ভ্যানের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ছয়জন। শুক্রবার (১ এপ্রিল) ভোর ৬ টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা গ্রামের আজান আলীর ছেলে অটোচালক রমজান আলী (৫৫) এবং উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের বীর বাসিন্দা গ্রামের রীনা (৩০)।

স্থানীয়রা জানান, ঘাটাইল উপজেলার হামিদপুর থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে অটোরিকশাটি কালিহাতী সদরের কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে একটি পিকআপ ভ্যান বিপরীত সাইটে এসে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ দুইজন নিহত হন। এ ঘটনায় আহত ছয়জন অটোরিকাশর যাত্রী।

আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এবং অন্যদের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, পিকআপ ভ্যানচালক পলাতক। পিকআপ ভ্যান ও অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য

Beta version