-->
শিরোনাম

শ্বশুরের সঙ্গে পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন, বাবাকে কুপিয়ে জখম

রাজশাহী ব্যুরো
শ্বশুরের সঙ্গে পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন, বাবাকে কুপিয়ে জখম

রাজশাহীর দুর্গাপুরের শ্বশুরের সঙ্গে পরকীয়ার অভিযোগ এনে স্ত্রীকে খুন করেছে নিহতের স্বামী। এ ঘটনায় বাবাকেও কুপিয়ে গুরুতর আহত করেছে ওই ছেলে।

উপজেলার ঝালুকা ইউনিয়নের বর্দ্ধনপুর গ্রামে বুধবার রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত গোলাম মোস্তফা বর্দ্ধনপুর গ্রামের আবু কালামের ছেলে। আর নিহত জুথি খাতুন উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়নের কিশোরপুর গ্রামের আবু হানিফের মেয়ে।

এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে মোস্তফা। তাকে গ্রেপ্তারে বিশেষ অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে নিহত জুথি খাতুনের দাফন সম্পন্ন হয়েছে। অন্যদিকে আহত আবু কালামের অবস্থা আশংকাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় রের্ফাড করেছেন চিকিৎসকরা।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, দুই বছর আগে গোলাম মোস্তফার সঙ্গে জুথি খাতুনের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়। সন্তানের বর্তমান বয়স সাত মাস।

সম্প্রতি গোলাম মোস্তফার বাবা আবু কালাম ও তার স্ত্রী জুথি খাতুন পরকীয়ায় জড়িয়ে পড়ে। গতরাতে নিজ বাড়িতে বাবাকে পরকীয়ার বিষয়ে জিজ্ঞেস করলে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে মোস্তফা তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধারের পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এর কিছুক্ষণ পর একই গ্রামে অবস্থিত শ্বশুর বাড়িতে যান মোস্তফা। স্ত্রী জুথিকে কৌশলে বাড়ির পাশে ডেকে নিয়ে গলায় রশি টেনে খুন করেন।

দুর্গাপুর থানার ওসি হাশমত আলী বলেন, ‘পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ড। নিহত জুথির বাবা আবু হানিফ বাদি হয়ে মামলা করেছেন। ঘটনার পর থেকেই স্বামী গোলাম মোস্তফা পলাতক। তাকে ধরতে অভিযান চলমান।’

মন্তব্য

Beta version