-->
শিরোনাম

স্ত্রীর মাথা ন্যাড়া করায় স্বামী গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধি
স্ত্রীর মাথা ন্যাড়া করায় স্বামী গ্রেপ্তার

যৌতুকের টাকা না পেয়ে লালমনিরহাটের আদিতমারীতে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিয়েছেন মাদকাসক্ত স্বামী মমিনুল ইসলাম (২৫)। এ ঘটনায় ওই গৃহবধূর বাবা বাদি হয়ে আদিতমারী থানায় অভিযোগ করে। এর পরেই ওই স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ।

উপজেলার নামুরী দোলাপাড়া এলাকার নিজ বাড়ি থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় মমিনুলকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই এলাকার মোকতার আলীর ছেলে।

স্থানীয়রা জানান, তিন বছর আগে মমিনুল ও নুরীর পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রীর ওপর নির্যাতন চালায় মমিনুল। সংসারে সুখের আশায় সব ধরনের নির্যাতন সহ্য করছিলেন ওই গৃহবধু।

সম্প্রতি নেশার জন্য নুরীকে যৌতুক আনতে চাপ দেয় মমিনুল। এতে অস্বীকৃতি জানানোয় চারদিন আগে নুরীকে অমানবিক নির্যাতন ও মাথার চুল ন্যাড়া করে দেয় মমিনুল। বিষয়টি বাবার বাড়ির কাউকে জানাতে না পারে সে জন্য নুরীর মোবাইল ফোনটিও বিক্রি করে দেয় মমিনুল।

নির্যাতনের শিকার গৃহবধূ কৌশলে বৃহস্পতিবার তার বাবা নুরুজ্জামানকে নির্যাতন ও মাথা ন্যাড়ার বিষয়টি জানায়। এর পরেই তিনি আদিতমারি থানায় একটি অভিযোগ করেন। পরে পুলিশ ওই গৃহবধুকে উদ্ধার ও মাদকাসক্ত মমিনুলকে গ্রেপ্তার করে।

নুরী বলেন, ‘বিয়ের পরেই জানতে পারি স্বামী মাদকাসক্ত। প্রতিদিন নেশা করে বাড়িতে এসে কারণে অকারণে আমাকে মারতো। বাড়ি থেকে বের হতে দিতো না। এমনকি কারো সঙ্গে কথা বললে সন্দেহ করতো। বিয়ের তিন বছর পেরিয়ে গেলেও তার কোনো পরিবর্তন হয়নি।’

‘প্রায়দিন তার নেশার টাকার প্রয়োজন হলে সে আমাকে আমার বাবার বাড়ি থেকে টাকা নিয়ে আসতে বলতো। বাবার বাড়ি থেকে টাকা আনতে অস্বীকার করলে চারদিন আগে আমাকে বেদম মারপিট করে মাথা ন্যাড়া করে দেয় ও ঘরে গৃহবন্দী করে রাখে’, যোগ করেন নুরী।

আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম বলেন, ‘অভিযোগ পাওয়ার পরপরই ঘটনাস্থলে অভিযান চালিয়ে গৃহবধূ নুরীকে উদ্ধার ও তার মাদকাসক্ত স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।’

মন্তব্য

Beta version