-->
শিরোনাম

মেহেরপুর সদর আ.লীগের সভাপতি চুন্নু, সাধারণ সম্পাদক মোমিন

মেহেরপুর প্রতিনিধি
মেহেরপুর সদর আ.লীগের সভাপতি চুন্নু, সাধারণ সম্পাদক মোমিন
মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক

মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের নতুন কাণ্ডারি হলেন বোরহান উদ্দিন চুন্নু ও মোমিনুল ইসলাম মোমিন।

শনিবার (৯ এপ্রিল) সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি করা হয়েছে বোরহান উদ্দীন চুন্নুকে ও সাধারণ সম্পাদক হয়েছেন মোমিনুল ইসলাম মোমিন। কাউন্সিলরদের কণ্ঠ ভোটের ভিত্তিতে শনিবার রাত ১২টার সময় তাদের নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বোরহান উদ্দীন চুন্নু আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি বিগত কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। মোমিনুল ইসলাম মোমিন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান।

শনিবার দুপুরে মেহেরপুর সামসুজ্জোহা পার্কে সম্মেলনের প্রথম পর্বে জনসভার আয়োজন করা হয়। দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের নিয়ে রাত ৮টায় পৌর কমিউনিটি সেন্টারে আলোচনা সভা শুরু হয়। এ সময় বিদায়ী সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রসুলসহ সভাপতি ও সাধারণ সম্পাদক পদের প্রার্থীরা উপস্থিত ছিলেন। কাউন্সিলরদের কণ্ঠ ভোটের ভিত্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রী কমিটির নির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা, অ্যাড. গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি।

মন্তব্য

Beta version