-->
শিরোনাম

ক্রেতাকে মারধর করায় মামলা, প্রতিবাদে ধর্মঘটে ওষুধ ব্যবসায়ীরা

রাজশাহী ব্যুরো
ক্রেতাকে মারধর করায় মামলা, প্রতিবাদে ধর্মঘটে ওষুধ ব্যবসায়ীরা

রাজশাহীতে ওষুধ কিনতে আসা এক ক্রেতাকে মারধরের ঘটনায় মামলা দায়েরের প্রতিবাদে ধর্মঘট করেছে লক্ষীপুর এলাকার ওষুধ ব্যবসায়ীরা। মঙ্গলবার দুপুর একটা থেকে ঘণ্টাব্যাপী চলে তাদের ধর্মঘট। এতে ভোগান্তিতে পড়েন চিকিৎসা নিতে আসা হাজার হাজার রোগী-স্বজনরা। পরে ধর্মঘট শেষে ওষুধ পায় রোগী-স্বজনরা।

মামলার বাদী সাংবাদিক হেলেনা আক্তার জানান, রোববার বিকেলে লক্ষীপুরে আস্থা ফার্মেসির মালিক এবং তার কর্মচারীরা মিলে হেলেন আক্তার বাদীর ছেলে ও তার ছেলের বউকে মারধর করেন। এ ঘটনায় হেলেন আক্তার বাদী হয়ে সোমবার রাতে রাজশাহী নগরীর রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। ওই ফার্মেসির মালিক আপেলসহ চারজনের বিরুদ্ধে মামলা করেন তিনি।

এদিকে মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর এলাকার ওষুধ ব্যবসায়ীরা প্রতিবাদে ধর্মঘট শুরু করেন।এতে ভোগান্তিতে পড়েন শতশত রোগী ও তাদের স্বজনরা।

নগরীর রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, ‘রোগীর স্বজনদের মারধরের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।এ মামলার প্রতিবাদে লক্ষীপুর এলাকার ওষুধ ব্যবসায়ীরা মঙ্গলবার দুপুরে ধর্মঘট শুরু করেন। তবে এক ঘণ্টা পরে তারা সে কর্মসূচি প্রত্যাহার করেন।’

মন্তব্য

Beta version