-->
শিরোনাম

মেয়ের মুখে বিষ ঢেলে মায়েরও বিষপান

নোয়াখালী প্রতিনিধি
মেয়ের মুখে বিষ ঢেলে মায়েরও বিষপান

পারিবারিক কলহের জেরে পাঁচ বছর বয়সী মেয়েকে বিষপানের পর বিষপান করেছেন এক মা। নোয়াখালীর কবিরহাটের চাপরাশিরহাট ইউনিয়নের নরসিংহপুর গ্রামের সিরাজ ইঞ্জিনিয়ারের বাড়িতে বৃহস্পতিবার বিকেলের এ ঘটনায় মা-মেয়ে দুজনই মারা গেছেন। 

মৃতরা হলো- সৌদি প্রবাসী আব্দুল কুদ্দুছের স্ত্রী সাজেদা আক্তার (২৭) ও তাদের মেয়ে জান্নাতুল মাওয়া জেসী (৫)। ঘটনার পর থেকে আব্দুল কুদ্দুস পালিয়ে আছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ১০ দিন আগে সাজেদার স্বামী কুদ্দুস সৌদি থেকে দেশে আসেন। একাধিক কারণে তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এর আগে কুদ্দুস তাকে কয়েকবার মারধর করে বলে অভিযোগ রয়েছে।

ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে মেয়ে জেসীকে বিষপান করান সাজেদা। পরে নিজেও বিষপান করেন। এক পর্যায়ে তারা গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্য এবং বাড়ির লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পথে গৃহবধূ সাজেদা মারা যান। গুরুতর অসুস্থ শিশু জেসীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকেও মৃত ঘোষণা করেন।

কবিরহাট থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ‘স্থানীয় চেয়ারম্যান মা-মেয়ের আত্মহত্যার বিষয়টি আমাকে অবহিত করেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য

Beta version