-->
শিরোনাম

চলন্ত বাসে জাবি’র দুই শিক্ষার্থীকে শ্লীলতাহানি, আটক ১

সাভার (ঢাকা) প্রতিনিধি
চলন্ত বাসে জাবি’র দুই শিক্ষার্থীকে শ্লীলতাহানি, আটক ১

ঢাকার সাভারে চলন্ত বাসে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দুই নারী শিক্ষার্থী শ্লীলতাহানির শিকার হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত মো. হারুন অর রশিদ (৫১) নামে একজনকে আটক করেছে পুলিশ।

আটক হারুন অর রশিদের গ্রামের বাড়ি গাজিপুর জেলার কাপাসিয়া উপজেলায়। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই দুই ছাত্রী।

এজাহার সূত্রে জানা যায়, শনিবার বেলা ১১টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী অপর শিক্ষার্থী তার ফুপাতো বোনকে সঙ্গে নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট থেকে একটি বাসে চড়ে ঢাকার আজিমপুরে যাচ্ছিলেন।

পথিমধ্যে বেলা সাড়ে ১১টার দিকে বাসটি সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বাসে তাদের পেছনে বসা অভিযুক্ত হারুন তাদেরকে বেশ কয়েকবার শ্লীলতাহানির চেষ্টা করে। পরে ভুক্তভোগী ওই দুই ছাত্রী বিষয়টি টের পেয়ে দেখতে পান তাদের জামার কিছু অংশ কাটা।

পরে বিষয়টি জানাজানি হলে বাসে থাকা বাকি যাত্রীরা ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত হারুনকে মারধর করে স্থানীয় হেমায়েতপুর ট্যানারি পুলিশ ফাঁড়িতে সোপর্দ করে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি কাজি মাইনুল ইসলাম ঢাকা ভোরের আকাশকে বলেন, ‘এ ব্যাপারে ভুক্তভোগীরা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত ব্যক্তি থানায় আটক রয়েছে। এ ঘটনায় প্রচলিত আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান।’

মন্তব্য

Beta version