-->
শিরোনাম

অস্ত্র ও মাদকসহ ১৫ মামলার আসামি গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি
অস্ত্র ও মাদকসহ ১৫ মামলার আসামি গ্রেপ্তার

গাজীপুরের টঙ্গী এরশাদনগর (বাস্তুহারা) এলাকায় মাদক ব্যবসায়ী ও অস্ত্র, মাদক, ডাকাতি, চাঁদাবাজি ও চুরিসহ ১৫টি মামলার আসামি মাসুদকে (৩২) গ্রেপ্তার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। রোববার সকালে টঙ্গীর বনমালা রেলগেইট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মাসুদ এরশাদনগর (বাস্তুহারা) ৭নং ব্লকের বাবুর্চি মো. আশরাফের ছেলে।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার সেকেন্ড অফিসার (এস.আই) শুভ মন্ডল বলেন, ‘চলতি মাসে মাসুদের নামে একটি কিশোর গ্যাংয়ের মামলা দায়ের হলে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।’

তিনি আরো বলেন, ‘মাসুদ বিভিন্ন সময় বিভিন্ন স্থানে বাসা ভাড়া নিয়ে আত্মগোপনে থাকেন। তাকে গ্রেপ্তার করতে অনেক অভিযান করতে হয়েছে। এর আগেও মাসুদ অনেকবার গ্রেপ্তার হয়েছিল।

চলতি মাসের ৮ এপ্রিল (শুক্রবার) বিকেলে মাসুদের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী সাকিব, মানিক, করিম, ইলিয়াস, মাসুদ ও সোহেলসহ অজ্ঞাত ২০/৩০ জন টঙ্গী আউচপাড়া সফিউদ্দিন সরকার একাডেমি রোড এলাকায় স্বেচ্ছাসেবক লীগ নেতা ইব্রাহিম চৌধুরীর বাড়িতে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে বাড়ির জানালার গ্লাস এবং দরজায় ভাঙচুর চালায়।

পরে ঘরের ভিতরে থাকা প্রায় ১০ লাখ টাকার কম্পিউটার ও ইন্টারনেটের মালামাল লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

ওই সময় বাধা দিলে নোমান নামে এক যুবককে কুপিয়ে গুরুতর যখম করে চলে যায় সন্ত্রাসীরা। আহত নোমানকে স্থানীয়রা উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিসায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এই ঘটনায় ভুক্তভোগীর পরিবার টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম জানান, আসামি মাসুদের বিরুদ্ধে একাধিক মামলা ও অভিযোগ রয়েছে। সে টঙ্গীর মাদক ব্যবসায়ী। তার নামে গাজীপুর, টঙ্গী সহ বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, ডাকাতি, চাঁদাবাজি ও চুরিসহ একাধিক মামলা চলমান। রোববার সকালে গ্রেপ্তার করে তাকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য

Beta version