-->
শিরোনাম

কালবৈশাখী: সন্দ্বীপে ডুবল স্পিডবোট, প্রাণ গেল কিশোরীর

ভোরের আকাশ ডেস্ক
কালবৈশাখী: সন্দ্বীপে ডুবল স্পিডবোট, প্রাণ গেল কিশোরীর
বুধবার সকাল সাড়ে ৯টার দিকের এ ঘটনায় নিহত তানিয়ার ছোটবোন নিখোঁজ রয়েছে। ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে ছেড়ে যাওয়া একটি স্পিডবোট কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটের কাছে ডুবে গেছে। আজ বুধবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকের এ ঘটনায় তানিয়া (১৫) নামে এক কিশোরী মারা গেছে। তানিয়ার ছোটবোন নিখোঁজ রয়েছে। তবে মোট কতজন নিখোঁজ রয়েছেন তা জানা যায়নি। নৌপুলিশ ও কোস্টগার্ড নিখোঁজ যাত্রীদের সন্ধানে অভিযান চালাচ্ছে।

স্পিডবোট ডুবে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে গুপ্তছড়া ঘাটের ইজারাদার মো. আনোয়ার জানান, সীতাকুণ্ডের কুমিরাঘাট থেকে ছেড়ে আসা স্পিডবোটটি সন্দ্বীপের গুপ্তছাড়া ঘাটের কাছাকাছি কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে কাত হয়ে ডুবে যায়। স্পিডবোটে প্রায় ২০ জন যাত্রী ছিল। যাত্রীদের মধ্যে তানিয়া নামের এক কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তানিয়ার ছোটবোনও নিখোঁজ রয়েছে। বাকিদের উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।

চট্টগ্রামের কুমিরা নৌপুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক একরাম উল্লাহ বলেন, গুপ্তছড়া ঘাটের কাছে একটি স্পিডবোট ডুবির ঘটনা ঘটেছে। এখনো বিস্তারিত বলতে পারছি না। কেউ নিখোঁজ আছে কিনা- খোঁজ নিচ্ছি। সেখানে নৌপুলিশ ও কোস্টগার্ড গেছে।

কোস্টগার্ডের পূর্ব জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন কাজী শাহ আলম বলেন, সন্দ্বীপে গুপ্তছড়া ঘাটের কাছে একটি স্পিডবোট মিসিং আছে শুনে অভিযান চলছে। এ ঘটনায় কতজন নিখোঁজ আছে বা কতজনকে উদ্ধার করা হয়েছে তা এখনো জানি না।

বাসস

মন্তব্য

Beta version