-->

পাবনায় ইফতার খেয়ে ৯ বিচারকসহ অসুস্থ ২৫, গ্রেপ্তার ৩

পাবনা প্রতিনিধি
পাবনায় ইফতার খেয়ে ৯ বিচারকসহ অসুস্থ ২৫, গ্রেপ্তার ৩
পাবনা শহরের রুপকথা রোডের কাশমেরী হোটেলে ইফতার বিক্রি করা হচ্ছে।

পাবনায় ইফতার খেয়ে ৯ বিচারক ও তাদের পরিবারের সদস্যসহ অন্তত ২৫ জন অসুস্থ হয়ে পড়েছেন। তাদের মধ্যে রয়েছেন পাবনা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম কিবরিয়া ও তার পরিবারের সদস্যরাও।

এ ঘটনায় মামলা হওয়ার পর রেস্টুরেন্টের মালিক-ম্যানেজারসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাসুদ আলম ভোরের আকাশকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাকৃতরা হলেন- পাবনা শহরের রুপকথা রোডের কাশমেরী হোটেলের মালিক হাসানুর রহমান রনি, ব্যবস্থাপক সাব্বির হোসেন ও নাজমুস সাদাত মাসুদ। বিষয়টি শহরে চাঞ্চল্য সৃষ্টি করেছে।

এএসপি মাসুদ আলম বলেন, ‘বুধবার সন্ধ্যায় পাবনা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের একজন বিচারকের বিদায় উপলক্ষে ইফতারের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের অধীনস্থ আদালতের সকল বিচারক ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।’

‘শহরের কাশমেরী হোটেল থেকে আনা ইফতারি খেলে একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন। বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে ছয় জনকে পাবনার শিমলা হাসপাতালে চিকিৎসা ও পরীক্ষা করা হয়। অন্যরা নিজ নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন’, বলেন এএসপি মাসুদ আলম।

অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (এসিজেএম) সাইফুল ইসলাম ভোরের আকাশকে জানান, তিনি ও তার স্ত্রী ইফতারের খাবার খেয়ে অসুস্থ হয়ে বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তিনি নিজে বাদী হয়ে পাবনা সদর থানায় নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর ৩৩ ধারায় মামলা করেন। ওই মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য

Beta version