-->

ব্যাংকের উপ-শাখায় চুরি

পাবনা প্রতিনিধি
ব্যাংকের উপ-শাখায় চুরি
জানালা ভেঙে ব্যাংকের ভিতরে ঢুকে চুরি

পাবনার আমিনপুর থানার নগরবাড়ীতে আইএফআইসি ব্যাংকের উপ-শাখায় অভিনব চুরির ঘটনা ঘটেছে। এখনো নিরূপণ করা যায়নি ক্ষতির পরিমাণ, ব্যাংকের সিসিটিভি ক্যামেরা নষ্ট করে ফেলায় জানা যায়নি কখন কীভাবে চুরির ঘটনা ঘটেছে ।

গেল ২২ এপ্রিল ভোররাতে আইএফআইসি ব্যাংক নগরবাড়ী উপ-শাখায় চুরির ঘটনা ঘটে। ব্যাংকের উপ-শাখার ইনচার্জ অরিন্দম দাস জানান, কোনো গার্ড ছিল না ব্যাংকের, পুলিশি টহল ছিল রাস্তায়। রাত ২টা পর্যন্ত পাশের বিল্ডিংয়ে টাইলস মিস্ত্রিরা কাজ করছিল।

রাত ২টা পর্যন্ত আমাদের অফিসের অনলাইন মনিটরে ছিল, অফিসের সিসিটিভি ক্যামেরা নষ্ট করে ফেলায় জানা যাচ্ছে না কখন চোর ভিতরে ঢুকেছে। ধারণা করা হচ্ছে, রাত ২টার পর যে কোনো সময় জানালা ভেঙে ব্যাংকের ভিতরে ঢুকে চুরির ঘটনা ঘটেছে ।

তিনি বলেন, ‘আমি প্রতিদিনের মতো অফিস শেষ করে বাড়িতে যাই। পরদিন সকালে জানতে পারি ব্যাংকে চুরি হয়েছে, তাৎক্ষণিক ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে চুরির বিষয়টি জানাই, তবে কী পরিমাণ ক্ষতি হয়েছে তা এখন বলা কঠিন, কারণ পুলিশ তদন্ত করছে। ব্যাংকের ভোল্টে ১৪ লাখ ৭৯ হাজার ২৭৫ টাকা ছিল।

আমিনপুর থানার ওসি রওশন আলী জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি। তদন্ত শেষ হলে বলা যাবে ঠিক কী পরিমাণ টাকা খোয়া গেছে ।

আইএফআইসি ব্যাংক কাশিনাথপুর শাখার ব্যবস্থাপক আশরাফ বারী বলেন, এ শাখাটি আমার নিয়ন্ত্রণে, ব্যাংকে চুরির ঘটনাটি উপ-শাখা ইনচার্জের কাছ থেকে জানার পর এখানে আসি। তদন্ত শেষ হলে জানা যাবে ঠিক কী পরিমাণ টাকা খোয়া গেছে।

মন্তব্য

Beta version