-->
শিরোনাম

নদীতে গোসল করতে গিয়ে ভাগ্নির মৃত্যু, নিখোঁজ খালা

কুষ্টিয়া প্রতিনিধি



নদীতে গোসল করতে গিয়ে ভাগ্নির মৃত্যু, নিখোঁজ খালা

কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদীতে গোসল করতে নেমে স্কুল শিক্ষার্থী মিমের (১৩) মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন নিহতের খালা চামেলী খাতুন (৩০)।

উপজেলার পাথরবাড়িয়া এলাকায় গড়াই নদীতে গোসল করতে গিয়ে সোমবার দুপুরে তারা নিখোঁজ হন। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের প্রচেষ্টায় নিখোঁজের চার ঘণ্টা পর মিমে লাশ উদ্ধার করা হয়।

নিখোঁজ চামেলী কুমারখালী সদকী ইউনিয়নের মুলগ্রামের গাফফার মোল্লার মেয়ে। আর মৃত মিম চামেলীর বোনের মেয়ে। সে স্থানীয় একটি বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

নিহতের বোন প্রত্যক্ষদর্শী নীলিমা জানান, দুপুর দেড়টার দিকে ফুফু চামেলী ও ফুফাতো বোন মিমসহ তারা ৫-৬জন গড়াই নদীতে গোসল করতে নামেন। এ সময় খননকৃত গভীর স্থানে নামেন চামেলী ও মিম। তাদের ওপরে উঠতে না দেখে বাকিরা চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন তাদের খোঁজাখুঁজি করতে থাকে। পরে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ৪ ঘণ্টার প্রচেষ্টায় মিমের লাশ উদ্ধার করে।

কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিদর্শক বখতিয়ার উদ্দিন বলেন, ‘৪ ঘণ্টার প্রচেষ্টায় মিমের লাশ উদ্ধার করতে সমর্থ হয়েছি। এখনো একজনের লাশের উদ্ধারে তল্লাশি চলছে। খুলনা থেকে ইতোমধ্যে ডুবুরি দল রওনা হয়েছে।’

মন্তব্য

Beta version