-->
শিরোনাম

৫ প্রতিষ্ঠানকে চার লাখ টাকা জরিমানা

হবিগঞ্জ প্রতিনিধি
৫ প্রতিষ্ঠানকে চার লাখ টাকা জরিমানা

হবিগঞ্জে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরি, ওজনে কম দেওয়া ও আন্ডারগ্রাউন্ড কেলিভিশন চার্টের লাইসেন্স না থাকার অপরাধে পাঁচ প্রতিষ্ঠানকে চার লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুর থেকে সন্ধা পর্যন্ত র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের সদস্যরা এই অভিযান চালায়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারকের দায়িত্ব পালন করেন র‌্যাব সদর দপ্তরের ম্যাজিস্ট্রেট নাদির সাহা ও বিএসটিআইয়ের সিলেট বিভাগীয় পরিদর্শক মো. ইয়াছির আরাফাত।

ম্যাজিস্ট্রেট নাদির সাহা জানান, ‘সোমবার দুপুরে হবিগঞ্জ শহরের বাণিজ্যিক এলাকার আদি গোপালে অভিযান চালান তারা। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরির অপরাধে প্রতিষ্ঠানটিকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়। একই অভিযোগে জয়গোপাল মিষ্টান্ন ভান্ডারকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।’

পরে শায়েস্তাগঞ্জ মা ফিলিং স্টেশনে অভিযান চালায় র‌্যাব। পেট্রোল ও অকটেন পরিমাণে কম দেওয়ায় ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বিকেল পাঁচটার দিকে মাধবপুর উপজেলার জগদীশপুর ফিলিং স্টেশন ও আল আমীন সিএনজি ফিলিং স্টেশনের আন্ডারগ্রাউন্ড কেলিভিশন চার্টের লাইসেন্স না থাকায় দুই ফিলিং স্টেশনকে ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

মন্তব্য

Beta version