-->
শিরোনাম

ধান কাটা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ধান কাটা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১

জমি থেকে ধান কাটা এবং ট্রাক্টরে ধান বহনকরা নিয়ে দুই পক্ষের মধ্যে বিতর্কের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর ও আশুরাইল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ঢিলের আঘাতে নায়েব উল্লা (৪০) নামে শ্রীঘর গ্রামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে এই ঘটনা ঘটে। সংর্ঘষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। ঘটনার খবর পেয়ে নাসিরনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জমি থেকে ধান কেটে ট্রাক্টরে ধানবোঝাই করা নিয়ে শ্রীঘর গ্রামের তাজুল ইসলামের ছেলে ট্রাক্টর চালক জুনায়েদের সঙ্গে পাশের গ্রাম আশুরাইল গ্রামের ইউনুস আলীর ছেলে কৃষক জালালের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার পর দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষ চলাকালে ঢিলের আঘাতে শ্রীঘর গ্রামের নায়েব উল্লাহ প্রাণ হারায়। আহত হন অন্তত ১৫ জন। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল সার্কেলের সরকারি পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, ‘ঘটনার খবর পেয়ে নাসিরনগর থানা পুলিশ এবং জেলা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।’

তিনি আরো বলেন, ‘সংঘর্ষ চলাকালে একজনের মৃত্যু হয়েছে। তবে এখন পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। সংঘর্ষের পর ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

মন্তব্য

Beta version