-->
শিরোনাম

মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

ঝালকাঠি প্রতিনিধি
মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

ঝালকাঠিতে মাদক নিয়ন্ত্রণ আইনের মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদলতের বিচারক মোহাম্মদ মাসুদুর রহমান এ রায় ঘোষণা করেন।

দণ্ডিত জুয়েল মোল্লা (৩২) ঝালকাঠি সদরের কিস্তাকাঠি এলাকার বাসিন্দা। তিনি এখনো পলাতক। আদালতের বেঞ্চ সহকারী মোহাম্মদ বেলায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার নথিপত্র ও আদালত সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৪ অক্টোবর দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে ঝালকাঠি পৌর শহরের কৃষ্ণকাঠি কবিরাজবাড়ি এলাকায় সদর থানা পুলিশের একটি টহল দল গোপন সংবাদে একটি পিকআপ গাড়িতে তল্লাশি চালায় । এতে ২০০ বোতল ফেন্সিডিলসহ গাড়িচালক জুয়েল মোল্লা আটক হন।

এ ঘটনায় পরের দিন উপ-পরিদর্শক আশিকুর রহমান বাদী হয়ে সদর থানায় একটি মাদক মামলা দায়ের করেন। একই বছরের ১৬ নভেম্বর সদর থানার উপ-পরিদর্শক গৌতম কুমার ঘোষ এ মামলায় আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ২০১৬ সালের ২৮ জুলাই আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি আ স ম মোস্তাফিজুর রহমান বলেন, ‘আসামির অনুপস্থিতিতে এ রায় দেওয়া হয়। যেদিন সে গ্রেফতার হবে সেদিন থেকে এ রায় কার্যকর হবে।’

মন্তব্য

Beta version